সারাদেশ

নারায়ণগঞ্জে বিএনপির আস্তানা থাকবে না : সাজনু

নারায়ণগঞ্জ মহানগর যুবলীগের সভাপতি শাহাদাৎ হোসেন সাজনু বলেছেন, বিএনপি মুক্তিযোদ্ধার সন্তান পুলিশ ভাইকে নির্মমভাবে পিটিয়ে হত্যা করেছে। ৭১ সালে তাদের যে চরিত্র ছিলো তারা হত্যার মাধ্যমে প্রমাণ করেছে। ২০১৪ সালের পূর্বে তারা যে আগুন সন্ত্রাস করেছে সেই রুপে তারা ফিরে এসেছে।

বিএনপি জামায়াতের ডাকা ৩ দিনের অবরোধ কর্মসূচির প্রতিবাদে ১ নভেম্বর সকালে নারায়ণগঞ্জের ঢাকা চট্টগ্রাম মহাসড়কের সাইনবোর্ডে মহানগর যুবলীগ আয়োজিত শান্তি মিছিলে সভাপতির বক্তব্যে তিনি এ কথা বলেন।

সাজনু বলেন, গত তিনধরে আমরা কেন্দ্রীয় যুবলীগের নির্দেশনায় শান্তি সমাবেশ করছি। আমরা আর শান্তি সমাবেশ করতে চাই না, প্রতিবাদ করতে চাই না । আমরা এখন তাদের প্রতিরোধ করবো। প্রতিরোধের মাধ্যমে আমরা নারায়ণগঞ্জে বিএনপির কোনো আস্তানা রাখবো না।

নারায়ণগঞ্জ মহানগর যুবলীগের সভাপতি শাহাদাৎ হোসেন সাজনুর সভাপতিত্বে এতে প্রধান অতিথি ছিলেন কেন্দ্রীয় যুবলীগের সাংগঠনিক সম্পাদক আবু মনির মো. শহিদুল হক রাসেল। আরও উপস্থিত ছিলেন মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শাহ নিজাম, নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও যুবলীগ নেতা এহসানুল হাসান নিপুসহ প্রমুখ।

Back to top button