সারাদেশ

আওয়ামী লীগ নেতা মিন্টু ভূইয়া’র উদ্যোগে প্রধানমন্ত্রী’র জন্মদিন পালন করা হয়েছে 

আওয়ামী লীগ নেতা মিন্টু ভূইয়া'র উদ্যোগে প্রধানমন্ত্রী'র জন্মদিন পালন করা হয়েছে 

স্টাফ রিপোর্টার(Somoysokal) মাদার হিউম্যানিটি, গণতন্ত্রের মানসকন্যা, উন্নয়নের রুপকার, মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা’র ৭৭ তম জন্মদিন উপলক্ষে ফতুল্লা থানা আওয়ামী লীগের কার্যকরি সদস্য ও কুতুবপুর ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান আল মামুন মিন্টু ভূইয়া’র উদ্যোগে কেক কেটে জন্মদিন উদযাপন করা হয়েছে।

 

বৃহস্পতিবার (২৮ সেপ্টেম্বর) রাতে কুতুবপুর ইউনিয়নের ভূইঘর এলাকায় আল মামুন মিন্টু ভূইয়া’র নিজস্ব অফিস কার্যালয়ে কেক কাটার মাধ্যমে এ জন্মদিন পালন করা হয়।

 

কেক কাটা অনুষ্ঠানে কুতুবপুর ইউনিয়ন ১,২ ও ৩নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোহাম্মদ হোসেন এর সার্বিক তত্বাবধানে উপস্থিত ছিলেন, কুতুবপুর ইউনিয়ন আওয়ামী লীগ নেতা মো. সুরুজ বেপারী, কুতুবপুর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মো. শাহাআলম, কুতুবপুর ইউনিয়ন যুবলীগের সাংগঠনিক সম্পাদক নিজাম সাউথ,কুতুবপুর ইউনিয়ন ১,২ ও ৩নং ওয়ার্ড যুবলীগের সভাপতি মো. সোবাহান মিয়া, কুতুবপুর ইউনিয়ন ১,২ ও ৩নং ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি এস এম লিটন, সাবেক জেলা ছাত্রলীগ নেতা শাকিল গাজী, নারায়ণগঞ্জ জেলা সাবেক ছাত্রলীগ নেতা ও নারায়ণগঞ্জ হাই-স্কুল এন্ড কলেজের সহকারী শিক্ষক রফিক সাউথ প্রমূখ।

Back to top button