রাজনীতি

মান্নান টিটুর মুক্তির দাবিতে ফতুল্লা বিএনপির বিক্ষোভ

কারাবন্দি বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য আজহারুল ইসলাম মান্নান ও ফতুল্লা থানা বিএনপির আহবায়ক শহিদুল ইসলাম টিটুসহ সকল রাজবন্দিদের বিরুদ্ধে দায়েরকৃত মিথ্যা মামলা প্রত্যাহার এবং মুক্তির দাবিতে বিক্ষোভ মিছিল করেছে ফতুল্লা থানা বিএনপি ও অঙ্গ- সংগঠনের নেতাকর্মীরা।

শনিবার (২০মে) বিকেলে চারটার দিকে ফতুল্লার শিয়াচর তক্কার মাঠ থেকে শুরু হয়ে ঢাকা- নারায়নগঞ্জ মহা সড়কে গিয়ে মিছিলটি শেষ হয়।

এসময়ে মিছিল থেকে নেতাকর্মীরা কারাবন্দি বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া ও বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য আজহারুল ইসলাম মান্নান এবং ফতুল্লা থানা বিএনপির আহবায়ক শহিদুল ইসলাম টিটু সহ সকল রাজবন্দীদের নিঃশর্ত মুক্তির দাবিতে শ্লোগান দেন।

বিক্ষোভ মিছিলে উপস্থিত ছিলেন ফতুল্লা থানা বিএনপির যুগ্ন আহবায়ক হাজী মো. শহিদুল্লাহ, কুতুবপুর ইউনিয়ন বিএনপির যুগ্ন আহবায়ক মো. নজরুল ইসলাম মাদবর, মো. আনিসুর রহমান, ফতুল্লা থানা যুব দলের আহবায়ক আব্দুল আলীম টিপু, কুতুবপুর ইউনিয়ন ৪নং ওয়ার্ড বিএনপির সভাপতি আবু সাঈদ মাদবর, সাধারণ সম্পাদক মো. জালাল হোসেন, সাংগঠনিক সম্পাদক খন্দকার ফারুক, ৫নং ওয়ার্ড বিএনপির সভাপতি মো. তরিকুল ইসলাম খান,সাধারণ সম্পাদক মো. কামাল হোসেন, ৬নং ওয়ার্ড বিএনপির সভাপতি হাজী লিটন, সাধারণ সম্পাদক ডিএম হাবীব, ফতুল্লা থানা ছাত্রদল নেতা সাগর ছিদ্দিকী, জুবায়ের আহমেদ জাবেদ প্রমূখ।

Back to top button