রাজনীতি

বিএনপির জনসমাবেশে ফতুল্লা থানা ছাত্রদল নেতা জাবেদের শত শত নেতাকর্মী নিয়ে যোগদান

বিএনপির জনসমাবেশে ফতুল্লা থানা ছাত্রদল নেতা জাবেদের শত শত নেতাকর্মী নিয়ে যোগদান

 

স্টাফ রিপোর্টার(Somoysokal) নারায়ণগঞ্জ জেলা ও মহানগর বিএনপির উদ্যোগে, উচ্চ আদালতের নির্দেশনা অধিনস্থ আদালত এবং সরকারের অবজ্ঞা,গায়েবী মামলায় নির্বিচারে গ্রেফতার, মিথ্যা মামলা ও পুলিশ হয়রানী, দ্রব্য মূল্যের উর্দ্ধগতি, বিদ্যুতের লোড শেডিং আওয়ামী সরকারের সর্বগ্রসী দূর্নিতীর প্রতিবাদে এবং ১০ দফা বাস্তবায়ন দাবীতে জনসমাবেশে বিশাল শোডাউন করে যোগদান করেছে ফতুল্লা থানা ছাত্রদলের সভাপতি পদপ্রার্থী জুবায়ের আহমেদ জাবেদ। এ সময় জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক ও ফতুল্লা থানা বিএনপির আহ্বায়ক শহিদুল ইসলাম টিটুসহ সকল কারাবন্দী নেতাদের মুক্তির দাবিতে বিশাল আন্দোলন সংগ্রাম করেন নেতাকর্মীরা।

শুক্রবার (১৯ মে) বিকালে নারায়ণগঞ্জ চাষাঢ়া শহীদ মিনারে এ জনসমাবেশের আয়োজন করা হয়। জনসমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএনপির জাতীয় স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস। প্রধান বক্তা হিসাবে উপস্থিত ছিলেন জেলা বিএনপির আহ্বায়ক মোহাম্মদ গিয়াসউদ্দিন। সভাপতিত্ব করেন মহানগর বিএনপির আহ্বায়ক এড. সাখাওয়াত হোসেন খান।

এসময় ছাত্রদল নেতা জুবায়ের আহমেদ জাবেদ বলেন, এই আন্দোলন আমাদের নেতাকর্মীদের মুক্তির আন্দোলন, এই আন্দোলন এদেশের মানুষের অধিকার প্রতিষ্ঠিত করার আন্দোলন। বাংলাদেশ ছাত্রদল সবসময় সাধারণ মানুষের কল্যানে কাজ করে, ন্যায়ের পক্ষে লড়াই করে তাই সাধারণ মানুষ আমাদের সাথে আছে এই অবৈধ সরকার’কে পতন করেই আমরা ঘরে ফিরবো ইনশাআল্লাহ।

 

Back to top button