রাজনীতি

বঙ্গবন্ধুর আদর্শে শামীম ওসমানকে অনুসরণ করে রাজনীতি করি-আ’লীগ নেতা সালাউদ্দিন ভূইয়া

বঙ্গবন্ধুর আদর্শে শামীম ওসমানকে অনুসরণ করে রাজনীতি করি-আ'লীগ নেতা সালাউদ্দিন ভূইয়া

 

স্টাফ রিপোর্টার (Somoysokal) ফতুল্লা থানা আওয়ামী লীগের কার্যকরি সদস্য ও কুতুবপুর ইউনিয়ন ১,২ ও ৩নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মো. সালাউদ্দিন ভূইয়া বলেন, রাজাকার আলবদরা বছরে বছরে জন্মায় কিন্তু হাজার বছরে একবার জন্মায় বঙ্গবন্ধু। পাকিস্তানের প্রেতাত্মারা মনে করে ছিলো বঙ্গবন্ধুকে করে এদেশ থেকে তার নাম মুছে ফেলবে তারা তো জানেনা বঙ্গবন্ধু ভাঙালির প্রতিটি হৃদয়ে বেঁচে আছে। আমরা সেই বঙ্গবন্ধুর আদর্শে শামীম ওসমানকে অনুসরণ করে রাজনীতি করি।

মঙ্গলবার (১৫ আগস্ট) দুপুরে ভূইঘর এলাকায় কুতুবপুর ইউনিয়ন যুবলীগ নেতা মো. নুরুল ইসলামের উদ্যোগে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮ তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে দোয়া মাহফিল ও নেওয়াজ বিতরণ অনুষ্ঠানে উপস্থিত হয়ে তিনি এ-সব কথা বলেন।

এসময় কুতুবপুর ইউনিয়ন যুবলীগ নেতা মো. নুরুল ইসলাম এর তত্বাবধানে আরও উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জাকিরুল আলম হেলাল,নারায়ণগঞ্জ জেলা যুবলীগ নেতা সাব্বির আহমেদ জুলহাস, নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগের সহ-সভাপতি মো. পায়েল ভূইয়া, কুতুবপুর ইউনিয়ন ১,২ ও ৩নং ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি এস এম লিটন ও অঙ্গসংগঠনের বিভিন্ন স্তরের নেতাকর্মীরা।

Back to top button