রাজনীতি

প্রধানমন্ত্রী শেখ হাসিনা’কে প্রকাশ্যে হত্যার হুমকি আওয়ামী লীগ নেত স্বপনের তিব্র নিন্দা

প্রধানমন্ত্রী শেখ হাসিনা'কে প্রকাশ্যে হত্যার হুমকি আওয়ামী লীগ নেত স্বপনের তিব্র নিন্দা

 

স্টাফ রিপোর্টার (Somoysokal) রাজশাহী জেলা বিএনপির আহ্বায়ক আবু সাইদ চাঁদ কর্তৃক প্রকাশ্যে জনসভায় বঙ্গবন্ধুর জ্যেষ্ঠ কন্যা মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনাকে হত্যার হুমকি দেওয়ায়, নারায়ণগঞ্জ ফতুল্লা থানা আওয়ামী লীগের কার্যকরি সদস্য মো. লুৎফর রহমান স্বপন এর তিব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন।

সোমবার (২২ মে) বিকালে এক বিবৃতিতে তিনি এ নিন্দা ও প্রতিবাদ জানান। একই সাথে প্রধানমন্ত্রী’কে হুমকি দাতা’কে আইনের আওতায় এনে দ্রুত বিচারের দাবী করেন।

আওয়ামী লীগ নেতা লুৎফর রহমান স্বপন বিবৃতিতে আরও জানান, মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনাকে যে দুঃসাহসকারী হত্যার হুমকি দিয়েছে তাকে দ্রুত আইনের আওতায় এনে বিচার করা হোক। এবং তার সাথে জরিত থাকা সকলকে বিচারের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তি দেওয়া হোক, যাতে করে ভবিষ্যতে কেও প্রধানমন্ত্রী শেখ হাসিনা’কে হত্যার হুমকি দিতে এমন দুঃসাহস না পায়।

উল্লেখ্য, গত শুক্রবার বিকালে রাজশাহীর পুঠিয়া উপজেলার শিবপুর হাই স্কুল মাঠে এক জনসমাবেশে জেলা বিএনপির আহ্বায়ক আবু সাঈদ চাঁদ প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকি দেন। পরবর্তীতে রাজশাহীতে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ‘হত্যার হুমকি’ দেওয়ার ঘটনায় নেত্রকোণায় মামলা হয়েছে।

সোমবার দুপুরে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শামছুর রহমান লিটন অতিরিক্ত মুখ্য বিচারিক হাকিম আদালতে অভিযোগ দেন বলে তার আইনজীবী মো. শাহজাহান মিয়া জানান।

আদালত অভিযোগটি আমলে নিয়ে নেত্রকোণা মডেল থানার ওসিকে মামলা আকারে গ্রহণের আদেশ দেয় বলে আদালত পুলিশের পরিদর্শক জাফর ইকবাল জানান।

 

Back to top button