রাজনীতি

টিটু-রিয়াদের নেতৃত্বে রাজপথ কাঁপিয়েছে ফতুল্লা থানা বিএনপি

টিটু-রিয়াদের নেতৃত্বে রাজপথ কাঁপিয়েছে ফতুল্লা থানা বিএনপি

 

স্টাফ রিপোর্টার (Somoysokal) জ্বালানি তেলের অস্বাভাবিক মূল্যবৃদ্ধি, অসহনীয় লোড শেডিং, পরিবহনের ভাড়া বৃদ্ধি, নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্যের উর্ধগতি ও পুলিশের গুলিতে ছাত্রদল নেতা নূর আলম এবং সেচ্ছাসেবক দল নেতা আ. রহিম হত্যার প্রতিবাদে, বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করে রাজপথ কাঁপিয়ে দিয়েছেন ফতুল্লা থানা বিএনপি ও অঙ্গ-সংগঠনের নেতৃবৃন্দ। এই বিক্ষোভ মিছিলের নেতৃত্ব দিয়েছেন ফতুল্লা থানা বিএনপির সদস্য সচিব শহিদুল ইসলাম টিটু ও কেন্দ্রীয় সেচ্ছাসেবক দলের সহ-সাংগঠনিক সম্পাদক এবং ফতুল্লা থানা বিএনপির সদস্য রিয়াদ মো. চৌধুরীর।

শুক্রবার (২৬ আগস্ট) সকাল ১০টায় ফতুল্লা ডি আই টি মাঠে নেতাকর্মী জমায়েত করে মাঠ থেকে পঞ্চবটী মোর পযন্ত বিক্ষোভ মিছিল করেন তারা।

বিএনপি’র কেন্দ্র ঘোষিত কর্মসূচির অংশ হিসেবে সকাল ৮টা থেকে, প্রায় ৭ সহস্রাধিক নেতাকর্মী বিভিন্ন ওয়ার্ড থেকে ব্যানার ফেস্টুনে সুসজ্জিত হয়ে খালেদা জিয়ার মুক্তি চাই স্লোগানে স্লোগানে মিছিল নিয়ে, ফতুল্লা ডি.আই.টি মাঠে জমায়েত হয়েছে।

এদিকে, সকাল ১০টায় সকল নেতাকর্মী একত্রিত হয়ে বিক্ষোভ মিছিলটি ডি.আই.টি মাঠ থেকে শুরু করে, ঢাকা- নারায়নগঞ্জ পুরাতন সড়ক প্রদক্ষিণ করে ফতুল্লা বাসস্ট্যান্ড হয়ে পঞ্চবটী বাসস্ট্যান্ডে গিয়ে শেষ করে। এসময় রাস্তার দুপাশ থেকে পথচারী ও বিভিন্ন পরিবহনের যাত্রীরা করতালি দিয়ে তাদেরকে সমর্থন জানায়। পরে নেতাকর্মীদের উপস্থিতিতে পঞ্চবটী বাসস্ট্যান্ডে একটি প্রতিবাদ সমাবেশ করেন তারা।

 

Back to top button