রাজনীতি

জনগণ বিএনপির পাশে আছে বাঁধা দিয়ে লাভ নাই-বিএনপি নেতা মাইনুল হোসেন রতন

জনগণ বিএনপির পাশে আছে বাঁধা দিয়ে লাভ নাই-বিএনপি নেতা মাইনুল হোসেন রতন

 

স্টাফ রিপোর্টার(Somoysokal) নারায়ণগঞ্জ ফতুল্লা থানার আওতাধীন কাশিপুর ইউনিয়ন বিএনপির আহ্বায়ক মাইনুল হোসেন রতন বলেন, এই সরকারের অত্যাচারে মানুষ অতিষ্ঠ হয়ে গেছে। বিএনপি মানুষের সেই অধিকার প্রতিষ্ঠিত করার জন্য আন্দোলন সংগ্রাম করে যাচ্ছে কিন্তু এই স্বৈরাচারী সরকার বিভিন্ন মামলা হামলা দিয়ে বাঁধা দেওয়ার চেষ্টা করে এখন জনগণ বিএনপির পাশে আছে বাঁধা দিয়ে লাভ নাই। খুব অচিরেই এই স্বৈরাচারী সরকারকে হটিয়ে জনগণের সরকার প্রতিষ্ঠিত করা হবে।

শনিবার (৮ এপ্রিল) সাইনবোর্ডস্থ পাসপোর্ট অফিসের সামনে বিএনপি’র কেন্দ্র ঘোষিত যুগপৎ আন্দোলনের অংশ হিসেবে বিদ্যুৎ, গ্যাসসহ দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি ও আওয়ামী সরকারের সর্বগ্রাসী দুর্নীতির প্রতিবাদে এবং বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়াসহ সকল রাজবন্দীদের মুক্তি ও ১০দফা বাস্তবায়নের দাবিতে ফতুল্লা থানা বিএনপির উদ্যোগে গণ অবস্থান কর্মসূচিতে উপস্থিত হয়ে তিনি এ-সব কথা বলেন।

এসময় ফতুল্লা থানা বিএনপি’র সদস্য সচিব এডভোকেট আবদুল বারী ভুইয়া’র সভাপতিত্বে গণ অবস্থান কর্মসূচিতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক শহিদুল ইসলাম টিটু। আরও উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা বিএনপি যুগ্ম আহবায়ক লুৎফর রহমান খোকা, ফতুল্লা থানা বিএনপি সাবেক সভাপতি অধ্যাপক মনিরুল ইসলাম, ফতুল্লা থানা বিএনপি যুগ্ম আহবায়ক রিয়াদ মোঃ চৌধুরীর,হাজী মো. শহীদুল্লাহ্, আলাউদ্দিন খন্দকার শিপন, ফতুল্লা ইউনিয়ন বিএনপি আহবায়ক হাসান মাহমুদ পলাশ, কুতুবপুর ইউনিয়ন বিএনপির আহ্বায়ক বিল্লাল হোসেন, সদস্য সচিব আনোয়ার হোসেন, ফতুল্লা থানা সেচ্ছাসেবক দলের আহবায়ক জাকির হোসেন রবিন প্রমুখ

Back to top button