রাজনীতি

কোনো বাধা গিয়াসউদ্দিনকে আটকাতে পারবে না: মাজেদুল

সিদ্ধিরগঞ্জ থানা বিএনপির সভাপতি মাজেদুল ইসলাম বলেছেন, যারা ষড়যন্ত্র করে তারা অনেক দূর্বল। তারা পিছনে বসে ষড়যন্ত্র করতে পারবে, সামনে আসার সাহস তাদের নেই।

বুধবার বিকালে সিদ্ধিরগঞ্জের হিরাঝিলস্থ জেলা বিএনপির অস্থায়ী কার্যলয়ে নারায়ণগঞ্জ জেলা বিএনপির সম্মেলন সফল করার লক্ষ্যে সিদ্ধিরগঞ্জ থানা বিএনপির প্রস্তুুতি মূলকসভা ও পরিচিত সভায় সভাপতির বক্তব্যে তিনি এ কথা বলেন।

তিনি আরো বলেন, আমরা যদি সবাই ঐক্যবন্ধ থাকি তা হলে কেহু আমাদের সামনে আসতে পারবেনা ইনশাআল্লাহ। সম্মেলল শন্তিপূর্ন ভাবে শেষ হবে। এই সম্মেলন যেন সুন্দর ভাবে শেষ হয় সেই দিকে আমাদের খেয়াল রাখতে হবে। আমাদের নেতা মুহাম্মদ গিয়াসউদ্দিন এ পর্যন্ত যতগুলো কাজ করতে গেছে তত গুলো কাজে বাধা আসছে, আসছে না? ইনসাআল্লাহ কোন বাধা আমাদের নেতা গিয়াসউদ্দিনকে আটকিয়ে রাখতে পারবেনা। এই সম্মেলন সুন্দর ভাবে সম্পুর্ন্ন হবে ইনশা্আল্লাহ।

সিদ্ধিরগঞ্জ থানা বিএনপির সাধারণ সম্পাদক ও নাসিক ২নং ওর্য়াড কাউন্সিলর মোহাম্মদ ইকবাল হোসেনের পরিচালনায় উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সিদ্ধিরগঞ্জ থানা বিএনপির সহ-সভাপতি এস,এম,আসলাম, মোস্তফা কামাল, রওশন আলী, এ,কে,এম, সামসুল হক, এ্যাড মাসুদুজ্জামান মন্টু, সেলিম মাহমুদ, যুগ্ম-সম্পাদক আবুল হোসেন, জাহাঙ্গীর হোসেন স্বাধীন, কামরুল হাসান শরীফ, সাংগঠনিক সম্পাদক আকবর হোসেন, জুয়েল প্রধান, কোষাধ্যক্ষ সাইফুল ইসলাম ছাদু, দপ্তর সম্পাদক ডাঃ মাসুদ করিম, প্রচার ও প্রকাশনা সম্পাদক জিল্লাুর রহমান, মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক সিরাজুল ইসলাম, শ্রম বিষয়ক সম্পাদক মোশারফ হোসেন, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক আনিস সিকদার, প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক এ্যাড শাহজাদা দেওয়ান, সহ-সাংগঠনিক সম্পাদক আইয়ুবআলী মুন্সি ও সদস্য আব্দুল হাই রাজু প্রমূখ।

Back to top button