রাজনীতি

কুতুবপুর ইউনিয়ন বিএনপির নবগঠিত আহ্বায়ক কমিটি গঠন

কুতুবপুর ইউনিয়ন বিএনপির নবগঠিত আহ্বায়ক কমিটি গঠন

 

স্টাফ রিপোর্টার (Somoysokal) নারায়ণগঞ্জ জেলাার ফতুল্লা বিএনপির অধীনস্থ কুতুবপুর ইউনিয়ন বিএনপির বিগত কমিটি বিলুপ্ত করে নতুন করে ৫১ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি গঠন করা হয়েছে। কমিটিতে আহবায়ক করা হয়েছে ফতুল্লা থানা বিএনপির যুগ্ম আহবায়ক আলহাজ্ব মো. বিল্লাল হোসেন’কে ও সদস্য সচিব করা হয়েছে ইউনিয়নের বিগত কমিটি সিনিয়র যুগ্ম সম্পাদক আলহাজ্ব মাে. বিল্লাল হােসেন’কে।


শুক্রবার (১৭ ফেব্রুয়ারী) রাতে ফতুল্লা থানা বিএনপির আহবায়ক মো. শহিদুল ইসলাম টিটু ও সদস্য সচিব এড. আব্দুর বারি ভূইয়া এ কমিটির অনুমোদন দিয়ে নবগঠিত আহ্বায়ক কমিটির আহ্বায়ক ও সদস্য সচিবের হাতে কমিটির কাগজ পত্র তুলে দেন।


কুতুবপুর ইউনিয়ন বিএনপির নবগঠিত আহ্বায়ক কমিটিতে যুগ্ম আহ্বায়ক হিসেবে রয়েছেন,মােঃ বাবুল আহমেদ,মােঃ নজরুল ইসলাম মাদবর,মােঃ মজিবুর রহমান,মােঃ তৈয়বুর রহমান,মােঃ তারিকুল ইসলাম খান,আশরাফুল আলম হিমেল,মােঃ দিন ইসলাম দিলু,হাজী মােঃ লিটন,ডি এম আহ্সান হাবীব,এম এ লতিফ তুষার, সদস্য হিসাবে রয়েছেন,মােঃ শহিদুল ইসলাম টিটু মােঃ লুৎফর রহমান খােকা,হাজী মােঃ সুলতান,মাহমুদ মোল্লা,হাজী মােঃ শহিদুল্লাহ,জেড বিরমােস্তফা, আলহাজ্ব মাজহারুল আলম মিথুন,আলহাজ্ব মামুন হাবীব,মােঃ মন্টু মেম্বার,এস এম আনিসুর রহমান,মােঃ কামাল উদ্দিন,মােঃ শাহজাহান বেপারী,মােঃ জসিম উদ্দিন খান,মােঃ আলীম উদ্দিন খন্দকার,মােঃ হুমায়ুন কবির,মােঃ কালাম পাটোয়ারী,মােঃ খলিলুর রহমান বাবু,মােঃ অলিউল্লাহ খাকন,মােঃ মাসুম আহমেদ (রাজ),জাহাঙ্গীর হােসেন রানা,মােঃ আবু সাঈদ মাদবর,খন্দকার মােঃ ফারুক,মােঃ সৈয়দুজ্জামান মীর,মােঃ জাকির মিয়া,কাজী আমিন,সৈয়দ আবু জাফর, মােঃ আলম,মজিবুর রহমান তপন, মােঃ ওয়ালিদ হাসান (মিঠু),মােঃ আনোয়ার হােসেন আনু,মােঃ নুরুল ইসলাম,মােঃ গােলাম কাদের,মােঃ সজিব কাজী,মােঃ কামাল,মােঃ আহম্মদ হােসেন,হাজী মােহাম্মদ আলী,মােঃ জামান মিয়া,মােঃ জামাল উদ্দিন।


এবিষয়ে নবগঠিত আহ্বায়ক কমিটির আহ্বায়ক আলহাজ্ব মো. বিল্লাল হোসেন ও সদস্য সচিব আলহাজ্ব মো. আনোয়ার হোসেন এর সাথে কথা হলে জানান, আমরা একটি গুরুত্বপূর্ণ সময়ে কুতুবপুর ইউনিয়ন বিএনপির আহ্বায়ক কমিটির দায়িত্ব পেয়েছি তাই আমাদের চ্যালেঞ্জটা অনেক বড়। আগামী দিনে সকল আন্দোলন সংগ্রামে গুরুত্বপূর্ণ ভূমিকা রেখে দলের জন্য কাজ করবো এবং দলকে আরো সুসংগঠিত করে প্রতিপক্ষের যেকো মোকাবেলায় রুখে দিবো ইনশাআল্লাহ।

Back to top button