রাজনীতি

কুতুবপুরে বিএনপি নেতা তারেকের উদ্যোগে জিয়াউর রহমানের শাহাদাৎ বার্ষিকী পালন

কুতুবপুরে বিএনপি নেতা তারেকের উদ্যোগে জিয়াউর রহমানের শাহাদাৎ বার্ষিকী পালন

 

স্টাফ রিপোর্টার (Somoysokal) শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৪২ তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে কুতুবপুর ইউনিয়ন ৬নং ওয়ার্ড বিএনপির সভাপতি তারিকুল ইসলাম তারেকের উদ্যোগে দোয়া মাহফিল ও তোবারক বিতরণের আয়োজন করা হয়েছে।

শনিবার (৩ জুন) দুপুরে কুতুবপুর ইউনিয়ন ৬নং ওয়ার্ডস্থ শাহি বাজার এলাকায় এ দোয়া মাহফিল ও তোবারক বিতরণের আয়োজন করা হয়। এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক ও ফতুল্লা থানা বিএনপির আহ্বায়ক শহিদুল ইসলাম টিটু বলেন, আমাদের দেশ আমাদের অধিকার আমাদেরই আদায় করতে হবে। এই স্বৈরাচারী সরকার পতন করে একটি তত্বাবধাক সরকারের মাধ্যমে নির্বাচন করতে বাধ্য করা হবে। আমরা সকলে ঐক্যবদ্ধ আছি যেকোনো আন্দোলন সংগ্রামে এই ঐক্যবদ্ধতা নিয়ে মাঠে নামবো।

 

এসময় কুতুবপুর ইউনিয়ন ৬নং ওয়ার্ড বিএনপির সভাপতি তারিকুল ইসলাম তারেকের সভাপতিত্বে আরও উপস্থিত ছিলেন, জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক লুৎফর রহমান খোকা, ফতুল্লা থানা বিএনপির যুগ্ম আহ্বায়ক হাজী শহীদুল্লাহ্, ফতুল্লা থানা শ্রমিক দলের সভাপতি মো. বাবুল আহমেদ, কুতুবপুর ইউনিয়ন বিএনপির সভাপতি বিল্লাল হোসেন, সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন, ৪নং ওয়ার্ড বিএনপির সভাপতি আবু সাঈদ মাদবর,বাংলাদেশ জাতীয়তাবাদী প্রত্যাগত প্রবাসী দলের সাংগঠনিক সম্পাদক হাজী মো. ইব্রাহিম খলিল, কুতুবপুর ইউনিয়ন বিএনপির যুগ্ম আহ্বায়ক আশরাফুল আলম হিমেল, দ্বিন ইসলাম দিলু, থানার সদস্য আনিসুর রহমান আনিস, ৫নং ওয়ার্ড বিএনপির সভাপতি হাজী লিটন, ৬নং ওয়ার্ড বিএনপির সাধারণ সম্পাদক মো. কামাল হোসেন প্রমূখ

Back to top button