রাজনীতি

এই ফ্যাসিস্ট সরকার বাংলাদেশ’কে কুঁড়ে কুঁড়ে খাচ্ছে বিএনপি নেতা এড. বারি ভূইয়া

এই ফ্যাসিস্ট সরকার বাংলাদেশ'কে কুঁড়ে কুঁড়ে খাচ্ছে বিএনপি নেতা এড. বারি ভূইয়া

 

সময় সকাল(Somoysokal) ফতুল্লা থানা বিএনপির সদস্য সচিব এড. আব্দুল বারি ভূইয়া বলেন, এই ফ্যাসিস্ট সরকার বাংলাদেশ’কে কুঁড়ে কুঁড়ে খাচ্ছে, বাংলাদেশের রিজার্ভ শূন্য করো ফেলেছে,পুলিশ বাহিনী ও সেনা বাহিনীসহ সকল সেক্টর’কে ধ্বংস করে করে দিয়েছে। তারা বিদেশে কোটি কোটি টাকা পাচার করেছে, এখন তাদের চিন্তার বিষয় পাচার কৃত অর্থ জব্দ হয়ে যাচ্ছে তারা আর ঐ অর্থ ভোগ করতে পারবে না। দেশের ভিতরে যে সকল সম্পদ গড়েছে সেগুলোও ভোগ করতে পারবে না এবং তাদের বিরুদ্ধে নিষেধাজ্ঞা চলে আসছে।

 

মঙ্গলবার (৩০ মে) সকালে ভূইঘর কাজী পাড়া কুতুবপুর ইউনিয়ন বিএনপি সদস্য সচিব আনোয়ার হোসেনের বাড়ির সামনে বিএনপির প্রতিষ্ঠাতা শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৪২তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে দোয়া মিলাদ মাহফিল ও আলোচনা সভায় তিনি এসব কথা বলেন। এসময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা বিএনপির আহ্বায়ক মোহাম্মদ গিয়াসউদ্দিন।

এড. বারি ভূইয়া আরও বলেন, আমাদের শুধু রাস্তা মিটিং মিছিল করলে চলবে না, পাড়া মহল্লায় গিয়ে গিয়ে আমাদের আন্দোলন সংগ্রাম করে যেতে হবে। এই স্বৈরাচারী সরকার’কে মানুষ চাই না আমরা শুধু মানুষের কাছে গেলেই সাধারণ মানুষ আমাদের সঙ্গে আন্দোলন সংগ্রামে থাকবে। সাধারণ মানুষ মুখিয়ে আছে এই স্বৈরাচারী সরকার’কে হটানোর জন্য।

এসময় জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক ও ফতুল্লা থানা বিএনপির আহ্বায়ক শহিদুল ইসলাম টিটু’র সভাপতিত্বে উপস্থিত ছিলেন, জেলা বিএনপির সদস্য সচিব গোলাম ফারুক খোকন, যুগ্ম আহ্বায়ক লুৎফর রহমান খোকা, বিপি রাজিব, ফতুল্লা থানা বিএনপির যুগ্ম আহ্বায়ক হাজী মো. শহিদুল্লাহ, রিয়াদ মাহমুদ চৌধুরী, আলাউদ্দিন খন্দকার শিপন, ফতুল্লা থানা শ্রমিক দলের সভাপতি মো. বাবুল আহমেদ, কুতুবপুর ইউনিয়ন বিএনপির আহ্বায়ক মো. বিল্লাল হোসেন, সদস্য সচিব মো. আনোয়ার হোসেন, যুগ্ম আহ্বায়ক নজরুল ইসলাম মাদবর, আশফাকুল আলম হিমেল, দ্বিন ইসলাম দিলু,ফতুল্লা থানা যুবদলের সভাপতি মাসুদুর রহমান মাসুদ, সাধারণ সম্পাদক সালাউদ্দিন রানা, কুতুবপুর ইউনিয়ন ৪নং ওয়ার্ড বিএনপির সভাপতি আবু সাঈদ মাদবর, ৩নং ওয়ার্ড বিএনপির সাধারণ সম্পাদক মো. দুলাল ভূইয়া, ফতুল্লা থানা ছাত্রদলের সভাপতি পদপ্রার্থী জুবায়ের আহমেদ জাবেদ প্রমূখ।

Back to top button