সারাদেশ

দাম্ভিকতা ভালো না, সবাইকে চলে যেতে হবে : শাহ নিজাম

নারায়ণগঞ্জ মহানগর যুবলীগের সভাপতি শাহাদাৎ হোসেন ভূইয়া সাজনুকে এবার ইঙ্গিত করে নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক শাহ নিজাম বলেছেন, গতকাল এ এলাকায় কোনো একটি অনুষ্ঠানে একজন এসে কিছু বলে গেছেন। আমি সেই ব্যাপারে কোনো বক্তব্য দিবো না। আমি আজিমপুর গেছিলাম শুশুড়-শাশুড়ির কবরস্থানে। যখন গাড়িতে বসা ছিলাম কেউ একজন আমাকে লিংক পাঠালো বক্তব্যের। বক্তব্য দেখলাম অশালীন, অযৌক্তিক ও মিথ্যা বক্তব্য। দেখে প্রচন্ড খারাপ লাগলো। 

রোববার (৭ এপ্রিল) বিকালে ফতুল্লার কুতুবপুরে নারী কল্যান সংস্থার ঈদ সামগ্রী বিতরণ অনুষ্ঠানে সাজনুর নাম উল্লেখ না করে তিনি এসব কথা বলেন।

নিজাম আরও বলেন, এতো দাম্ভিকতা ভালো না। সবাইকে চলে যেতে হবে। এ নারায়ণগঞ্জ খুব বড় একটা নারায়ণগঞ্জ না। আমরা প্রত্যেকের বিষয় না বিষয় জানি। অতীতে কে কি ছিলো, কেমন ছিলো এ বিষয়ে আমি বক্তব্য দিবো না। গত ১৫ বছর এ এলাকার মানুষের জন্য-তাদের সুখে দু:খে পাশে থাকার জন্য শামীম ওসমানের নির্দেশে চেষ্টা করেছি। কতটুকু চেষ্টা করেছি তা জানি না। 

কুতুবপুর ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের সভাপতি মীর হোসেন মীরুর সভাপতিত্বে ঈদসামগ্রী বিতরণের ওই অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন ফতুল্লা থানা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ইসহাক মিয়া, কুতুবপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি জসীম উদ্দিন, কুতুবপুর ইউনিয়ন নারী কল্যান সংস্থার সভাপতি রুবিনা আক্তার, যুবলীগ নেতা ফারুক আহমেদ, মুক্তার হোসেন সাঈদসহ প্রমুখ।

Leave a Reply

Back to top button