সারাদেশ

হরতাল অবরোধের জন্য প্রস্তুত থাকতে নেতাকর্মীদের আহবান খোকনের

খালেদা জিয়ার বিরুদ্ধে যেকোনো আসনে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও সজিব ওয়াজেদ জয়কে নির্বাচনের আহ্বান জানিয়েছেন নারায়ণগঞ্জ জেলা বিএনপির সাধারণ সম্পাদক গোলাম ফারুক খোকন।

তিনি বলেন, আপনারা ভয় না পেলে খালেদা জিয়ার সাথে যেকোনো আসনে বর্তমান প্রধানমন্ত্রীকে নির্বাচনের আহ্বান জানাই।  আমি তারেক রহমানের সাথে সজিব ওয়াজেদ জয়কে নির্বাচনের আহ্বান জানাই।দেখেন কার জনপ্রিয়তা কোন জায়গায় আছে। আসেন নিরপেক্ষ তত্ত্বাবধায়ক সরকারের মাধ্যমে দেখি কার জনপ্রিয়তা আছে। আমি মনে করি আওয়ামী লীগের যারা আছে তাদের জামানত বাজেয়াপ্ত হয়ে যাবে।

শনিবার (১৪ অক্টোবর) দুপুরে নগরীর প্রেসক্লাবের সামনে কেন্দ্র ঘোষিত বিএনপি চেয়ারপার্সনের মুক্তি ও সুচিকিৎসার দাবিতে জেলা ও মহানগর বিএনপির যৌথ উদ্যোগে আয়োজিত অনশন কর্মসূচিতে অংশ নিয়ে তিনি এ কথা জানান।

খোকন বলেন, আমরা এ অনশনে ক্ষান্ত হবো না। আমাদের প্রয়োজন কঠোরতম হরতাল ও অবরোধের মতো আন্দোলন। আপনারা প্রস্তুত হয়ে যান এ মাসের মধ্যে আন্দোলন শুরু হবে।

বিএনপির এ নেতা আরও বলেন, বিএনপির নেতাকর্মীরা আদালতের বাড়ান্দায় হাঁটতে হাঁটতে তাদের পায়ের স্যান্ডেলের তলা ক্ষয় করে ফেলছে। এখানে যারা আছে তাদের প্রত্যেকের নামে গায়েবী মামলা আছে। কয়েকদিন আগে ফতুল্লা ও সিদ্বিরগঞ্জ থানায় গায়েবী মামলা হয়েছে। আরও মামলা হবে। এ সরকার আর মামলা দিয়ে আমাদের দমাতে পারবে না।

নারায়ণগঞ্জ মহানগর বিএনপির আহবায়ক অ্যাড সাখাওয়াত হোসেন খান ও সদস্য সচিব অ্যাড আবু আল ইউসুফ খান টিপুর সঞ্চালনায় অনশন কর্মসূচিতে উপস্থিত ছিলেন বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য কাজী মনিরুজ্জামান, জেলা বিএনপির সাবেক যুগ্ম আহবায়ক মোশাররফ হোসেন, জুয়েল হোসেন, ফতুল্লা থানা বিএনপির সভাপতি অ্যাড বারী ভূইয়া, সিদ্বিরগঞ্জ থানা বিএনপির সভাপতি মাজেদুল ইসলাম, জেলা যুবদলের আহবায়ক সাদেকুর রহমান সাদেক, জেলা শ্রমিকদলের সভাপতি মন্টু মেম্বার, জেলা ছাত্রদলের সভাপতি নাহিদ হাসান ভূইয়াসহ জেলা মহানগর বিএনপির অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।

Back to top button