সারাদেশ

কেন্দ্রীয় সভাপতি টুকুর নিঃশর্ত মুক্তি দাবি করেছেন সজল

বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদল কেন্দ্রীয় নির্বাহী কমিটির বিপ্লবী সভাপতি সুলতান সালাউদ্দিন টুকুর জামিন বাতিল করে জেল হাজতে প্রেরণের ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে নিঃশর্ত মুক্তির দাবি জানিয়েছেন নারায়ণগঞ্জ মহানগর যুবদলের আহ্বায়ক মনিরুল ইসলাম সজল।

গণমাধ্যমে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে সজল বলেন, এই অবৈধ সরকার দেশের গণতন্ত্রকে হত্যা করে এখন প্রশাসনকে দলীয়করণ করে ফেলেছে। দেশের মানুষ এখন আদালত থেকে ন্যায় বিচার পাচ্ছে না। পুলিশ প্রশাসনকে ব্যবহার করে বিএনপি ও যুবদলের নেতাকর্মীদের বিরুদ্ধে মিথ্যা ও ভিত্তিহীন মামলা দায়ের করে এখন আদালতে ব্যবহার করে নেতাকর্মীদের কারাবন্দি করছে। প্রশাসনকে দিয়ে এখন ক্ষমতায় থাকার চিন্তা করছে। কিন্তু আমি বলতে চাই প্রশাসনকে ব্যবহার করে আর ক্ষমতায় থাকা যাবে না।

এ সরকারের বিরুদ্ধে এদেশের জনগণ জেগে উঠেছে। যুবদল কেন্দ্রীয় নির্বাহী কমিটির সভাপতি সুলতান সালাউদ্দিন টুকুর বিরুদ্ধে মিথ্যা ও গায়েবী মামলা দিয়ে কারাবন্দি করে যুবদলের নেতাকর্মীদেরকে আন্দোলন থেকে দূরে সরিয়ে রাখা যাবেনা। অবিলম্বে যুবদল কেন্দ্রীয় নির্বাহী কমিটির সভাপতি সুলতান সালাউদ্দিন টুকুর বিরুদ্ধে দায়েরকৃত মিথ্যা মামলা প্রত্যাহার করে নিঃশর্ত মুক্তি দাবি করছি।

Leave a Reply

Back to top button