রাজনীতি

ঢাকার সমাবেশে মন্তু-সজলের নেতৃত্বে মহানগর যুবদলের শোডাউন

দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তিসহ ১০ দফা দাবি আদায় এবং গায়েবী মামলা, নির্বিচারে গ্রেপ্তার, মিথ্যা মামলা ও পুলিশীর হয়রানির প্রতিবাদে ঢাকা মহানগর উত্তর দক্ষিণ বিএনপির উদ্যোগে বিক্ষোভ সমাবেশ নারায়ণগঞ্জ মহানগর যুবদলের আহ্বায়ক মমতাজ উদ্দিন মন্তু ও সদস্য সচিব মনিরুল ইসলাম সজলের নেতৃত্বে যুবদলের নেতাকর্মীদের বিশাল মিছিল নিয়ে অংশগ্রহণ করেছে।
শনিবার (১৩ মে) দুপুর ৩টায় রাজধানীর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে এই সমাবেশের আয়োজন করা হয়। এতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।
এদিকে নয়াপল্টনে ঢাকা মহানগর উত্তর দক্ষিণ বিএনপির সমাবেশকে সফল করতে সকাল থেকেই জেলা যুবদলের আওতাধীন বিভিন্ন ইউনিটের নেতাকর্মীরা খণ্ড খণ্ড মিছিল নিয়ে নটরডেম কলেজের সামনে সামনে জড়ো হয়।পরে দুপুর তিনটার দিকে নেতাকর্মীদের বিশাল মিছিল নিয়ে খালেদা জিয়ার মুক্তি চাই ও গ্যাস, বিদ্যুৎ ও নিত্যপণ্যের দাম কমানোসহ ১০দফা দাবিতে শ্লোগানে শ্লোগানে অংশগ্রহণ করেন।নেতাকর্মীদের মুখে প্রতিবাদী শ্লোগান শ্লোগানে মুখরিত হয়ে ওঠে নয়া পল্টনের আশপাশ।
এসময় আরও উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ মহানগর যুবদলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক সাগর প্রধান, যুগ্ম আহ্বায়ক মোয়াজ্জেম হোসেন মন্টি, সাহেদ আহম্মেদ, মহানগর যুবদলের সাবেক সহ-সভাপতি গোলাম কিবরিয়া, সহ- সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম, সাবেক সহ- সাংগঠনিক সম্পাদক পারভেজ খান, আরমান হোসেনসহ মহানগর যুবদল, বন্দর, সিদ্ধিরগঞ্জ, সদর থানা ও ওয়ার্ড পর্যায়ের যুবদলের নেতাকর্মীরা।
Enter

You sent

Open photo
Back to top button