Uncategorized

রিসোর্ট কান্ড: মায়ের ধর্ষণ মামলায় ছেলেসহ ২জনের সাক্ষ্য গ্রহণ

হেফাজতে ইসলামের বিলুপ্ত কমিটির যুগ্ম-মহাসচিব মামুনুল হকের বিরুদ্ধে দায়ের করা ধর্ষণ মামলায় সাক্ষ্য দিয়েছেন আরও দুইজন।সাক্ষ্য দিয়েছেন- মামলার বাদী কথিত দ্বিতীয় স্ত্রী জান্নাত আরা ঝর্ণার ছেলে চার্জশিটে ৩১ নম্বর সাক্ষী আব্দুর রহমান ও চার্জশিটের ৩৩ নম্বর সাক্ষী সাংবাদিক এনামুল হক বিদ্যুৎ।

মঙ্গলবার (৬ জুন) দুপুরে নারায়ণগঞ্জ নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক নাজমুল হক শ্যামলের আদালতে সাক্ষ্য গ্রহণ করা হয়।

এর আগে সকালে কঠোর নিরাপত্তার মধ্য দিয়ে মামুনুল হককে গাজীপুরের কাশিমপুর কারাগার থেকে নারায়ণগঞ্জ জেলা কারাগারে আনা হয়। সাক্ষীদের সাক্ষ্য গ্রহণ শেষে পুনরায় মমিনুল হককে কাশিমপুর কারাগারে ফেরত পাঠানো হয়।

এর সত্যতা নিশ্চিত করেছেন নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল আদালতের পিপি এড. রকিবউদ্দিন রকিব।

তিনি বলেন, মামুনুল হক বিয়ের প্রলোভন দেখিয়ে ওই নারীকে সোনারগাঁয়ের রয়েল রিসোর্টে নিয়ে একাধিকবার ধর্ষণ করেছে বলে সাক্ষীরা আদালতে বলেছেন। এই মামলায় এখন পর্যন্ত বাদী এবং কয়েকজন পুলিশ কর্মকর্তাসহ ২২ জনের সাক্ষ্য গ্রহণ করা হয়েছে। আগামী ৮ আগস্ট মামলার পরবর্তী সাক্ষ্য গ্রহণের তারিখ ধার্য করেছেন বিচারক।

প্রসঙ্গত ২০২১ সালের ৩ এপ্রিল নারায়ণগঞ্জের সোনারগাঁও রয়েল রিসোর্টে এক নারীর সঙ্গে অবস্থান করা অবস্থায় স্থানীয় আওয়ামী লীগের নেতাকর্মীরা মামুনুল হককে ঘেরাও করেন। পরে হেফাজতে ইসলামের নেতাকর্মী ও সমর্থকরা এসে রিসোর্টে ভাঙচুর চালিয়ে তাকে নিয়ে যান। ৩০ এপ্রিল সোনারগাঁ থানায় মামুনুল হকের বিরুদ্ধে ধর্ষণ মামলা করেন তার সঙ্গে থাকা ওই নারী।

Back to top button