বিবিধ

পাগলা বাজার ব্যবসায়ী সমিতিতে নির্বাচন কমিশনের অনিয়ম

পাগলা বাজার ব্যবসায়ী সমিতিতে নির্বাচন কমিশনের অনিয়ম

 

স্টাফ রিপোর্টার (Somoysokal) নারায়ণগঞ্জ সদর উপজেলাধীন কুতুবপুর ইউনিয়ন অবস্থিত পাগলা বাজার ব্যবসায়ী বহুমূখী সমবায় সমিতির নির্বাচন একটি গুরুত্বপূর্ণ নির্বাচন। এই নির্বাচন একটি মেম্বার নির্বাচনের মতো গুরুত্বপূর্ণ নির্বাচন। এখানে নির্বচান সঠিকভাবে পরিচালনার জন্য পাঁচ সদস্যের একটি কমিটির গঠন করে দেওয়া হয়েছে । কিন্তু নির্বাচন পরিচালনা কমিটি অনিয়ম করছে। তফসিল অনুযায়ী (৪ আগস্ট) বৃহস্পতিবার সকাল ১১ টায় আনুষ্ঠানিক ভাবে প্রতীক বরাদ্দের কথা থাকলেও নির্বাচন পরিচালনা কমিটির অফিস ছিলো তালাবদ্ধ। সেখানে দরজার সামনে কে কি প্রতীক পেয়েছে তার নাম ও প্রতীকের নামসহ লিস্ট লাগিয়ে দিছে। এই বিষয়টি নিয়ে অনেক প্রার্থী আলোচনা সমালোচনা করছেন।

বিভিন্ন প্রার্থীরা সাংবাদিকদের জানান, প্রতিবার আমরা আনুষ্ঠানিক ভাবে নির্বাচন পরিচালনা কমিটি কাছ থেকে প্রতীক পায় কিন্তু এবার সেটা হইনি তারা দরজার সামনে লিস্ট লাগিয়ে দিছে। এবারের নির্বাচন কেমনজানি উল্টাপাল্টা হচ্ছে। এতো বড় একটা বাজর সমিতির নির্বাচনে নেই কোনো নির্বাচনী আমেজ।

অনিয়মে বিষয়ে নির্বাচনের বিষয়ে নির্বাচন পরিচালনা কমিটির সমস্য আওয়ামী লীগ নেতা জসিম উদ্দিনের কাছে জানতে চাইলে তিনি বলেন, আমি ও মোস্তফা চৌধুরী যথাযথ সময়ে অফিসের সামনে ছিলাম আর প্রতীক বরাদ্দের লিস্ট লাগিয়ে দেওয়া হয়েছে। এখন অনেকে এটাকে অনিয়ম মনে করছে কিন্তু এই বিষয়ে আমি কিছু বলবো না নির্বাচন পরিচালনা কমিটির প্রধান ভালো করে বলতে পারবে।

Back to top button