সারাদেশ

কোকোর শাহাদাত বার্ষিকীতে রনির নির্দেশনায় যুবদলের দোয়া

বিএনপির প্রতিষ্ঠাতা ও সাবেক জিয়াউর রহমান এবং বিএনপি চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়ার কনিষ্ঠ পুত্র আরাফাত রহমান কোকোর নবম শাহাদত বার্ষিকী উপলক্ষ্যে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (২৫ জানুয়ারি) বাদ আছর জেলা যুবদলের সদস্য সচিব মশিউর রহমান রনির নির্দেশনায় ফতুল্লা থানা যুবদলের আয়োজনে এ দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

দোয়া মাহফিলে দেশনেত্রী বেগম খালেদা জিয়া, ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের সুস্থ্যতা ও দীর্ঘায়ু কামনা এবং মরহুম শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান ও আরাফাত রহমান কোকোর আত্মার মাগফেরাত কামনা করে বিশেষ মোনাজাত করা হয়। 

ফতুল্লা থানা যুবদলের ভারপ্রাপ্ত আহ্বায়ক আব্দুল খালেক টিপুর সভাপতিত্বে উপস্থিত ছিলেন ফতুলা ইউনিয়ন যুবদলের সহ-সভাপতি মিঠু খান, ফতুলা ইউনিয়ন যুবদলের যুগ্ম সাধারণ সম্পাদক সৈকত রাজু, ফতুল্লা ইউনিয়ন যুবদলের সহ-সভাপতি মোজাম্মেল মিয়া রাজা, তিন নম্বর যুবদলের সভাপতি আসাদুজ্জামান রিপন, ১ নং ওয়ার্ড যুবদলের সাধারণ সম্পাদক নূরে আলম মিঠু, ৪ নং ওয়ার্ড যুবদলের সাধারণ সম্পাদক রতন, ৪ নং ওয়ার্ড যুবদলের সাংগঠনিক সম্পাদক আখতার হোসেন, ইউনিয়ন যুবদল নেতা ডেনি, ৭ নং ওয়ার্ড যুব দলের নেতা আরমান, যুবদল নেতা সাগর, আর অন্যান্য উপস্থিত ছিলেন স্বপন,মামুন সৈকত সাজু আলামিন, বাবুসহ অন্যান্য নেতাকর্মীরা।

Back to top button