আইন-আদালত

নারায়ণগঞ্জ লইয়ার্স ওয়েল ফেয়ার সোসাইটির অভিষেক অনুষ্ঠান সম্পূর্ণ

 

স্টাফ রিপোর্টার (Somoysokal) মুক্তিযুদ্ধের চেতনায় আইনজীবীদের কল্যাণে সংগঠন নারায়ণগঞ্জ লইয়ার্স ওয়েল ফেয়ার সোসাইটির অভিষেক ও সম্মাননা প্রদান অনুষ্ঠান ঝাঁক ঝমক পূর্ণভাবে নানা আয়োজনের মধ্য দিয়ে সম্পূর্ণ করা হয়েছে।

শনিবার(১৮ জুন) বিকালে নারায়ণগঞ্জ ক্লাবের তিন তলায় একটি কনফারেন্স রুমে এ সকল কর্মসূচীর আয়োজন করা হয়।

সম্মাননা অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সুপ্রিম কোর্টের সিনিয়র আইনজীবী এস এম আবুল হোসেন। সভাপতিত্ব করেন অত্র সংগঠনের সভাপতি ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এড.আবু হাসনাত মো. শহীদ বাদল (ভিপি বাদল)।

প্রধান অতিথি’র বক্তব্যে সুপ্রিম কোর্টের সিনিয়র আইনজীবী আবুল হোসেন বলেন, সংগঠনের যেকোন কাজে পাশে থাকবো, আমরা সবাই সবার সাথে থাকবো। ইনশাআল্লাহ আমরা মানুষের জন্য ভালো কাজ করতে পারবো। বঙ্গবন্ধু মানুষের জন্য ভালো কাজ করছে। উনি দেশ স্বাধীন না করলে আমরা বাংলাদেশ পেতাম না। তার নেতৃত্বে মুক্তিযোদ্ধারা দেশ স্বাধীন করেছে। তার সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশকে এগিয়ে নেওয়ার জন্য কাজ করছে। ভালো কাজ করলে কাউকে দাবিয়ে রাখা যায় না।

তিনি আরও বলেন, আজকে আপনারা যারা অভিষেকে শপথ পড়েছেন আপনাদের মূল উদ্দেশ্য থাকবে মানুষের কল্যানে নিয়োজিত থাকা এবং মানুষের পাশে থেকে কাজ করা। যদি আমাকে প্রয়োজন হয় আপনারা আমার অফিসে আসবেন। আপনাদের জন্য আমার চেম্বার। আমি আপনাদের পরিবারের সদস্য। আমি আপনাদের পাশে সহযোদ্ধা হিসেবে থাকব।

এসময় আরও উপস্থিত ছিলেন জেলা ও দায়রা জজ আদালতের পাবলিক প্রসিকিউটর ( পি পি) মনিরুজ্জামান বুলবুল, জেলা মুক্তিযোদ্দা ডেপুটি কমান্ডার ও সিনিয়র আইনজীবী নুরুল হুদা, বারের সাধারন সম্পাদক রবিউল আলম রনি, সংগঠনের সাধারণ সম্পাদক এডঃ আলাউদ্দিন আহম্মেদ, সিনিয়র সহ সভাপতি এডঃ একরামুল হক, সহ সভাপতি এডঃ ফজলে রাব্বি,সহ সভাপতি এডঃ রফিক ও রিয়াজ উদ্দিন তালুকদার, যুগ্ম সাধারণ সম্পাদক এড. রাশেদ ভুইয়া, সাংগঠনিক সম্পাদক এডঃ ফিরোজ মিয়া, এডঃ জসিম উদ্দিন, এডঃ হাবিবুর রহমান হাবিব, এডঃ পায়েল এডঃ শুভ, এডঃ শাহ পরান, এডঃ সপন ভুইয়া, কোষাদক্ষ্ এডঃ ফুরকান, এডঃ রুমানা, এডঃ রঞ্জিত, এডঃ নারায়ণ চন্দ্র, এডঃ রুবেল এডঃ অঞ্জন, এডঃ ইমন, এডঃ আনোয়ার, এডঃ তুলিসহ কমিটির সকল বিজ্ঞ আইনজীবী এবং রাজনৈতিক দলের নেতৃবৃন্দ।

Back to top button