সারাদেশ

‘স্বপন চেয়ারম্যানের মৃত্যুতে ফতুল্লা ইউনিয়ন সৎ জনপ্রতিনিধিকে হারাল’

নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান খন্দকার লুৎফর রহমান স্বপনের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছে নারায়ণগঞ্জ সদর উপজেলা পরিষদ।

সোমবার (২৫ সেপ্টেম্বর) নারায়ণগঞ্জ সদর উপজেলার নির্বাহী কর্মকর্তা রিফাত ফেরদৌস ও উপজেলা পরিষদের চেয়ারম্যান আবুল কালাম আজাদ বিশ্বাসের সাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ শোক জানানো হয়।

শোকবার্তায় তারা বলেন, নারায়ণগঞ্জ সদর উপজেলা পরিষদ গভীরভাবে মর্মাহত ও শোকাহত। খন্দকার লুৎফর রহমান স্বপন গত ২৩ সেপ্টেম্বর তার নিজ বাড়িতে হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু বরণ করেন ‘ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন’।

বর্ণাঢ্য কর্মজীবনে অর্থাৎ ১৯৯২ সালের ২০ এপ্রিল তিনি ফতুল্লা ইউনিয়ন পরিষদের ২নং ওয়ার্ডের সদস্য হিসেবে দায়িত্ব পালন করেন। তার দায়িত্বপালনকালীন সময়ে ২০১১ সালের ১৬ অক্টোবর হতে ২০২৩ সালের ২৩ সেপ্টেম্বর পর্যন্ত ফতুল্লা ইউনিয়ন পরিষদের সফল চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করেন। তিনি একজন কর্তব্যপরায়ণ, সৎ, দক্ষ, অমায়িক ও আকর্ষণীয় গুণাবলী সম্পন্ন চেয়ারম্যান হিসেবে সকলের কাছে অতিপরিচিতি। তিনি জাতি, ধর্ম বর্ণ নির্বিশেষে সকলের কাছে সমাদৃত ছিলেন। তার মৃত্যুতে ফতুল্লা ইউনিয়ন পরিষদ একজন সৎ, ন্যায়নীতিবান, পরহিতকরণ, কর্তব্যপরায়ণ জনপ্রতিনিধিকে হারালো।

স্থানীয় সরকার প্রতিষ্ঠানে তার অবদান আমরা গভীর কৃতজ্ঞতার সাথে স্মরণ করছি। মৃত্যুকালে তিনি এক ছেলে, এক মেয়ে এবং স্ত্রীসহ অসংখ্য শুভাকাঙ্গী রেখে যান। তাঁর শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা ও সহমর্মিতা জ্ঞাপন করছি এবং পরম করুণাময়ের কাছে তাঁর বিদেহী আত্মার মাগফিরাত কামনা করছি। মহান আল্লাহ রাব্বুল আলামিন তাঁকে জান্নাতবাসী করুক।

Back to top button