সারাদেশ

পিচ্চি মানিক হত্যায় আরও একজন গ্রেপ্তার

ফতুল্লায় বিচার-সালিশের কথা বলে বাসা থেকে ডেকে নিয়ে পিচ্চি মানিককে কুপিয়ে হত্যার ঘটনায় তুহিন (২৫) নামের এজাহারভুক্ত আরেক আসামিকে গ্রেফতার করেছে র‍্যাব-১১।গ্রেফতারকৃত তুহিন ফতুল্লা থানাধীন চাঁদমারি (মাউরাপট্টি) এলাকার মিজানের ছেলে।

মঙ্গলবার (৮ আগস্ট) দুপুরে বরগুনা জেলার আমতলী থানাধীন সোনাউটা এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

বুধবার (৯ আগস্ট) র‍্যাব ১১ এর মিডিয়া অফিসার রিজওয়ান সাঈদ জিকু এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানান।

র‍্যাব জানায়, বিচার সালিশে মীমাংসার কথা বলে ফতুল্লার ইসদাইর এলাকার পিচ্চি মানিককে গত ২৪ জুলাই রাতে ফোন করে চাঁদমারি মাউরাপট্টি এলাকায় ডেকে নিয়ে যায় শরীফ। এরপর পূর্বশত্রুতার জের ধরে শরীফ ও তার সহযোগিরা মিলে তাকে একটি অটোরিকশার গ্যারেজে নিয়ে হাত পা বেঁধে কুপিয়ে হত্যা করে পালিয়ে যায়। চিৎকার শুনে বন্ধুরা এগিয়ে গেলে তাদেরকেও কুপিয়ে আহত করা হয়।

এ ঘটনায় নিহতের স্ত্রী ডালিয়া বেগম বাদি হয়ে দাউদ, দাউদের ৫ পুত্র শরীফ, আরিফ, সজিব, শান্ত ওরফে ইয়াকুব আলী, নাঈম এবং তুহিন, জিসান, জুয়েল এই নয়জনের নাম উল্লেখসহ অজ্ঞাতনামা আরও ছয়-সাতজনকে আসামি করে ফতুল্লা থানায় হত্যা মামলা করলে পুলিশের পাশাপাশি তদন্ত শুরু করে র‍্যাব। তবে মামলার পর থেকেই হত্যাকান্ডে জড়িত আসামিরা পালিয়ে আত্মগোপন করে।

এই মামলায় র‍্যাব এর আগে হত্যাকান্ডের পরিকল্পনাকারি শরীফ, নাঈম, শান্তকে গ্রেফতার করে। গত ৩০ জুলাই রাতে রাজধানীর মোহাম্মদপুর থানার জেনেভা ক্যাম্প এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত তুহিনকে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহনের জন্য ফতুল্লা থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানায় র‍্যাব।

Back to top button