সারাদেশ

পরিচয় মিলেছে কাঁচপুরে গণপিটুনিতে নিহত ৩ ব্যক্তির

সোনারগাঁয়ে ডাকাত সন্দেহে গণপিটুনিতে নিহত ৪ জনের মধ্যে ৩ জনের ও আহত ১ জনের পরিচয় মিলেছে। 

নিহতরা হলেন- সোনারগাঁ উপজেলার জামপুর ইউনিয়নের মুছারচর গ্রামের আমানুল্লাহর ছেলে জাকির (৪০), আড়াইহাজার উপজেলার জাঙ্গালিয়া গ্রামের সামসুল হকের ছেলে আব্দুর রহিম (৪৮), জালাকান্দি গ্রামের আব্দুল মজিদের ছেলে নবী হোসেন (৩৫)। আহত হলেন জাঙ্গালিয়া গ্রামের নুরু মিয়ার ছেলে মোহাম্মদ আলী (৪৫)।

এদিকে খবর পেয়ে ছুটে আসেন নারায়নগঞ্জ জেলা সিআইডি বিশেষ শাখা পুলিশের পুলিশ সুপার মো. হুমায়ন কবির। পরে তিনি ঘটনাস্থল পরিদর্শন করেন এবং নিহত বাকী ১জনের নাম ঠিকানা সনাক্তকরণের চেষ্টা চালিয়ে যাচ্ছেন।

পুলিশ সুপার গোলাম মোস্তফা রাসেল জানান, গ্রামবাসীর ভাষ্য, রাতে একদল ডাকাত তাদের গ্রামে ঢোকে। পরে এলাকাবাসী ডাকাতদের পিটুনি দিয়ে পুলিশকে সংবাদ দেয়। পুলিশ ঘটনাস্থলে পৌঁছে তিনজনের লাশ উদ্ধার করে। এ ঘটনায় ঘটনাস্থল পরিদর্শন করে ওই এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে৷

পুলিশ ও স্থানীয়দের সঙ্গে কথা বলে জানা গেছে, বাগরি গ্রামের বাগরি বিলে কয়েকজন অপরিচিত ব্যক্তিকে দেখতে পান স্থানীয়রা। তাদের গতিবিধি দেখে ডাকাত বলে সন্দেহ করে। পরে স্থানীয় মসজিদের মাইকে ‘গ্রামে ডাকাত পড়েছে’ বলে ঘোষণা দিলে গ্রামবাসী বিলের সামনে জড়ো হন। তাদের ধাওয়ায় ওই ব্যক্তিরা বিলের পানিতে ঝাঁপিয়ে পড়েন। স্থানীয়রা তাদের মধ্যে পাঁচজনকে ধরে পিটুনি দিলে তিনজন ঘটনাস্থলে মারা যান।

সোনারগাঁ পরিদর্শক তদন্ত মহসিন মিয়া জানান, নিহত তিনজনের লাশ উদ্ধার করে নারায়ণগঞ্জ সদর জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। আহত ডাকাত দলের সদস্যদের হাসপাতালে ভর্তি করা হয়েছে। আরও একজন হাসপাতালে মারা গেছে।

Back to top button