সারাদেশ

৪৮ ঘন্টায় মাদক বন্ধ করে দিবো : শামীম ওসমান

নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমান বলেছেন, যারা ক্ষমতায় পল্টি খায় বারবার তারা পল্টিবাজ। এ সমস্ত লোকগুলো সমাজ ও রাজনীতিকে নষ্ট করে দিয়েছে। রাজনীতি এখন আগের জায়গায় নাই।পলিটিক্স এখন পলিট্রিক্স হয়ে গেছে।

বুধবার (২০ সেপ্টেম্বর) দুপুরে নারায়ণগঞ্জ শিল্পকলা একাডেমিতে আয়োজিত এক সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী নারায়ণগঞ্জ জেলা এ সমাবেশের আয়োজন করে।

তিনি আরও বলেন, রাস্তার আনাচে কানাচে মাদক বিক্রি হচ্ছে। পুলিশ পাগলের মতো চেষ্টা করছে পাচ্ছে না। পুরো জেলায় ১৮০০ পুলিশ তারা কি ফেরেশতা। আপনারা তো গ্রামে গ্রামে মহল্লায় থাকেন। আপনারা শুধু ছবি তুলে রাখবেন। এভাবে হলে ২৪ ঘন্টা না ৪৮ ঘন্টার মধ্যে মাদক বন্ধ করে দিতে পারবো।

শামীম ওসমান বলেন, আজকে বাংলাদেশ মাথা উচু করে দাঁড়িয়েছে। এখন লাথি মারার সময় এসেছে। উন্নয়নের দরজা কেউ খুলে দেয় না। লাথি মেরে দরজা খুলতে হবে। আমাদের আগামী প্রজন্মের দরজা খুলে পৃথিবীর মানচিত্রে বলতে হবে একটা সময় আমরা পৃথিবীর উন্নত দেশ। বাংলাদেশ যদি ৩০ লক্ষ মানুষ রক্ত দিয়ে দেশ স্বাধীন করতে পারে একদিন না একদিন আমরা উন্নত দেশে পরিণত হবো ইনশাল্লাহ।

Back to top button