সারাদেশ

২৮ তারিখ বুজে শুনে পা ফেলতে হবে: শামীম ওসমান

নারায়ণগঞ্জ-৪ আসনের সাংসদ শামীম ওসমান বলেছেন, ২৮ অক্টোবরের কর্মসূচীটা একটু ক্রিটিক্যাল। আমাদের বুঝে শুনে তারপর পা ফেলতে হবে। রাজনীতি একটা কৌশল। এ কৌশল আমরা কীভাবে নেব তা ঠিক করতে হবে।

বৃহস্পতিবার ( ১৯ অক্টোবর ) দুপুরে নারায়ণগঞ্জ জেলা প্রশাসনের সার্কিট হাউসে আয়োজিত এক সভায় বক্তব্য রাখতে গিয়ে তিনি একথা বলেন।

আগামী ৪ঠা নভেম্বর ঢাকা বিভাগীয় সমাবেশ সফল করার লক্ষ্যে নারায়ণগঞ্জ জেলা ও মহানগর আওয়ামী লীগ এ বর্ধিত সভার আয়োজন করে।

শামীম ওসমান আরও বলেন, আড়াইহাজার, রূপগঞ্জে ট্রান্সপোর্টের একটু সমস্যা হতে পারে। ৪ তারিখ যাতে ট্রেনের ব্যবস্থা করা যায়, করবেন। আমরা ট্রেনে করে ঢাকা যাবো। প্রয়োজনে অতিরিক্ত বগি লাগিয়ে দেবেন। আমরা সিদ্ধিরগঞ্জের লোকদেরও সঙ্গে নিয়ে ট্রেনে যাবো। দরকার হলে স্পেশাল ট্রেনও এখানে থাকবে।

নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আবদুল হাইয়ের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এড. আবু হাসনাত মো. শহিদ বাদলের সঞ্চালনায় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম এমপি।

সভায় অংশগ্রহণ করেন নারায়ণগঞ্জ-১ আসনের সাংসদ বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীর প্রতীক, নারায়ণগঞ্জ-২ আসনের সাংসদ নজরুল ইসলাম বাবু, জেলা পরিষদের চেয়ারম্যান বাবু চন্দন শীল, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এড. খোকন সাহা, যুগ্ম সাধারণ সম্পাদক শাহ নিজাম, জি এম আরমান, সোনারগাঁ আওয়ামী লীগের সভাপতি শামসুল ইসলাম ভূইয়া, সাধারণ সম্পাদক কায়সার হাসনাত, সহ-সভাপতি ইঞ্জিনিয়ার মাসুম, মোশাররফ হোসেনসহ জেলা ও মহানগর আওয়ামীলীগ এবং সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

Back to top button