সারাদেশ

১৫ আগষ্টে খিচুরির মধ্যে নাশকতা হবে : ইঞ্জি. মাসুম

‘১৫ আগষ্ট খিচুরির মধ্যে নাশকতা হতে পারে’ বলে মন্তব্য করেছেন সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি ও পিরোজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম।

তিনি বলেন, আগষ্ট মাস আসলে ষড়যন্ত্র শুরু হয়। অলরেডি ষড়যন্ত্র শুরু হয়ে গেছে। আমাদের কাছে তথ্য রয়েছে ১৫ আগষ্টে খিচুরির মধ্যে নাশকতা হতে পারে। যেখানে বড় গনভোজের আয়োজন করবো সেখানে নাশকতা হতে পারে। নাশকতা বলতে মুখোমুখি সংঘর্ষ বা অন্য কিছু না। এমন হবে আমরা খাবার বিতরণ করলাম সেখানে বিষ মিশানো হলো। সুতরাং আমাদের ছাত্রলীগ যুবলীগ স্বেচ্ছাসেবক লীগকে সর্তক থাকতে হবে।

মাসুম বলেন, যাদের পূর্ব পুরুষ আওয়ামীলীগের রাজনীতি করে অনেক ষড়যন্ত্রের শিকার হয়েছে মার্ডার মামলা খেয়েছে রেকার পোড়া মামলা খেয়েছে তাদের প্রস্তাবিত কমিটি থেকে বাদ দিয়ে জাতীয় পার্টির এক নেতাকে উপজেলা আওয়ামীলীগের সহ-প্রচার সম্পাদকের পদ দেওয়া হয়েছে। কিভাবে থানা আওয়ামীলীগকে ভাঙা ও দূর্বল করা যায় সেই ষড়যন্ত্র কিন্তু চলছে।

তিনি আরও বলেন, এই সোনারগাঁয়ে নৌকার প্রার্থী দেওয়া হবে। এখন নির্বাচনের সময়, এখন গ্রুপিংয়ের সময় না।আমরা ঐক্যবদ্ধ থেকে ১৫ আগষ্ট পালন করব।কেউ যদি উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের নেতৃত্বের বাইরে ১৫ আগষ্ট পালন করতে চায় তাহলে তাকে আওয়ামীলীগের কমিটি থেকে অব্যাহতিসহ তার বিরুদ্ধে দল থেকে কঠোর ব্যবস্থা নেয়ার আহ্বান জানান তিনি।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান এডভোকেট সামসুল ইসলাম ভুঁইয়া এর সভাপতিত্বে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী সহ সভাপতি ও পিরোজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম, উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি জহিরুল হক, উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি নাসরিন সুলতানা ঝরা, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান মাহমুদা আক্তার ফেন্সি, উপজেলা যুবলীগের সভাপতি রফিকুল ইসলাম নান্নু, সাধারণ সম্পাদক আলী হায়দার, নারায়ণগঞ্জ জেলা পরিষদের সাবেক সদস্য মোস্তাফিজুর রহমান মাসুম, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জাকির হোসেন, হাজী শাহ মোঃ সোহাগ রনি, কাঁচপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ওবায়দুল হক মাষ্টার, মোগড়াপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আরিফ মাসুদ বাবু, উপজেলা ছাএলীগের সভাপতি রাশেদুল ইসলাম রাসেল, সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম সাগর, পৌরসভা মেয়র পদপ্রার্থী এডভোকেট ফজলে রাব্বিসহ অন্যান গণ্যমান ব্যাক্তিবর্গরা।

Back to top button