সারাদেশ

‘১২ জুলাই দেখিয়ে দিবো নারায়ণগঞ্জ আলোচিত জেলা’

আগামী ১২ জুলাই সরকারবিরোধী একদফা আন্দোলনের চূড়ান্ত ঘোষণা দিতে যাচ্ছে বিএনপি। রাজধানীর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে অনুষ্ঠেয় সমাবেশ থেকে এই ঘোষণা দেবে বিএনপি।ওইদিন বেলা ২টায় নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে এই সমাবেশ অনুষ্ঠিত হবে।

এ সমাবেশকে সফল করতে সিদ্বিরগঞ্জ থানা বিএনপির ১০টি ওয়ার্ডের নেতাকর্মীদের নিয়ে সিদ্বিরগঞ্জ থানা বিএনপির প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত হয়েছে।১০ জুলাই সিদ্বিরগঞ্জে এ সভার আয়োজন করা হয়। সভায় সভাপতিত্ব করেন সিদ্বিরগঞ্জ থানা বিএনপির সভাপতি মাজেদুল ইসলাম।

সভায় সিদ্বিরগঞ্জ থানা বিএনপির সাধারণ সম্পাদক ও নাসিক কাউন্সিলর ইকবাল হোসেন বলেন, আপনারা সমাবেশকে সফল করার জন্য একত্রিত হবেন। ১২ তারিখে আমরা দেখিয়ে দিবো সারাদেশকে ৬৪ জেলার থেকে নারায়ণগঞ্জ একটি আলোচিত জেলা। মুহাম্মদ গিয়াসউদ্দিনের নেতৃত্বে সবচেয়ে বড় মাপের মিছিল হবে। আপনারা নাস্তা খেয়ে রওনা দিবেন। ১২টার আগে আপনারা নটরডেমে কলেজের সামনে উপস্থিত থাকবেন। এসময় সিদ্বিরগঞ্জ থানা বিএনপি ও ওয়ার্ডের নেতৃবৃন্দরা ১২ জুলাই বিএনপির ঢাকার সমাবেশে জেলা বিএনপির সাথে ঐক্যবদ্ধ হয়ে সমাবেশে যোগদান করবে বলে আশা ব্যক্ত করেন।

সভায় আরও উপস্থিত ছিলেন থানা বিএনপির সহসভাপতি আব্দুল আল মামুন, ডি,এইচ,বাবুল, মোস্তফা কামাল, রওশন আলী, এডঃ মাসুদুজ্জামান মন্টু, সেলিম মাহমুদ, যুগ্ম-সম্পাদক আবুল হোসেন, জাহাঙ্গীর হোসেন স্বাধীন, কামরুল হাসান শরীফ, সাংগঠনিক সম্পাদক আকবর হোসেন, দপ্তর সম্পাদক ডাঃ মাসুদ করিম, প্রচার ও প্রকাশনা সম্পাদক জিল্লুর রহমান, মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক সিরাজুল ইসলাম, শ্রম বিষয়ক সম্পাদক মোশারফ হোসেন, স্বেচ্ছা সেবক বিষয়ক সম্পাদক ডালিম প্রধান, তথ্য ও গবেশণা বিষয়ক সম্পাদক আনিস শিকদার, ত্রান ও পূর্ণবাসন বিষয়ক সম্পাদক তৈয়ব হোসেন, মানবাধিকার বিষয়ক সম্পাদক জামান র্মিজাসহ প্রমূখ।

Back to top button