সারাদেশ

সাইনবোর্ডে মিছিল নিয়ে সড়ক পাহারায় আওয়ামীলীগের নেতারা

নারায়ণগঞ্জ থেকে ঢাকার প্রবেশমুখে সাইনবোর্ড ‘সতর্ক পাহারা’র অংশ হিসেবে অবস্থান নিয়েছেন নারায়ণগঞ্জ আওয়ামী লীগ ও এর অঙ্গ-সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।শনিবার (২৯ জুলাই) সকাল থেকে সাইনবোর্ড, কাঁচপুর, চিটাগাং রোডে তাদের অবস্থান নিতে দেখা যায়।

গত শুক্রবার ক্ষমতাসীন আওয়ামী লীগ ও তাদের সহযোগী সংগঠনগুলো ঢাকায় ‘সতর্ক অবস্থানে’ থাকবে এমন ঘোষণার পরিপ্রেক্ষিতে শনিবার সকাল থেকে আওয়ামী লীগ, যুবলীগ ও স্বেচ্ছাসেবক লীগের নেতাকর্মীদের নিয়ে শান্তি সমাবেশ করে। মিছিল থেকে বিএনপি ও জামাতবিরোধী বিভিন্ন শ্লোগান দেন নেতাকর্মীরা।

সকাল থেকে সাইনবোর্ডে অবস্থান নেন মহানগর আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক শাহ নিজাম, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মীর সোহেল, মহানগর যুবলীগের সভাপতি শাহাদাত হোসেন সাজনু, সাবেক জেলা ছাত্রলীগ সভাপতি এহসানুল হক নিপু, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আশরাফুল ইসমাইল রাফেলসহ আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও স্বেচ্ছাসেবক লীগসহ অন্যান্য সংগঠনের নেতাকর্মীরা।

মহানগর যুবলীগের সভাপতি শাহাদাত হোসেন সাজনু বলেন, রাজধানীর প্রবেশপথে আমাদের নেতাকর্মীরা শান্তিপূর্ণভাবে অবস্থান করছে। বিএনপি সন্ত্রাস ও নৈরাজ্যের চেষ্টা করলে মোকাবিলা করা হবে।

Back to top button