সারাদেশ

হাজারো নেতাকর্মী নিয়ে সম্মেলনে চমক দেখালেন ফারুক ওমর

সোনারগাঁ উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের সম্মেলনে তাক লাগানো শোডাউন দিয়ে চমক দেখিয়েছেন উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি প্রার্থী ফারুক ওমর।ত্রিবার্ষিক এই সম্মেলনে স্বেচ্ছাসেবক লীগ কমিটির পদপ্রার্থীদের নাম কেন্দ্রীয় নেতাদের হাতে তুলে দেন আওয়ামী লীগের নেতারা। পরে পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হবে বলে জানানো হয়েছে।

এতে সভাপতি পদপ্রার্থী হিসেবে ফারুক ওমর তার নাম উপস্থাপন করেন। এর আগে উক্ত সম্মেলনকে কেন্দ্র করে কয়েক হাজার নেতাকর্মী নিয়ে আওয়ামী লীগের পক্ষে বিভিন্ন স্লোগানে বিশাল একটি মিছিল নিয়ে সম্মেলনে উপস্থিত হন ফারুক ওমর। তার মিছিল দেখে মুহিত হোন কেন্দ্রীয় নেতারা। এসময় তারা ফারুক ওমরকে ধন্যবাদ জানান। কাঁচপুর, সাদিপুর, জামপুর, সনমান্দী,নোয়াগাঁও ও বারদী ইউনিয়নের নেতাকর্মীদের নিয়ে এ বিশাল শোডাউন করেন ফারুক ওমর।

সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি কাজী মোয়াজ্জেম হোসেন। সম্মেলনে উদ্ধোধক হিসেবে উপস্থিত ছিলেন সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও সোনারগাঁ উপজেলা পরিষদের চেয়ারম্যান এডভোকেট সামসুল ইসলাম ভুইয়া। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক সায়েম, সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাড. শামসুল ইসলাম ভূইয়া, সাধারণ সম্পাদক কায়সার হাসনাত, সহ-সভাপতি ও পিরোজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম।

আরও উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নিজামউদ্দিন, মহানগর স্বেচ্ছাসেবক লীগের বিলুপ্ত কমিটির সভাপতি জুয়েল হোসেন, সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের সাবেক ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান কালাম, জনশক্তি ও কর্মসংস্থান বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট ইকবাল হোসেন, কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের সদস্য জাকির হোসেন, নারায়ণগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি পদপ্রার্থী মুস্তাফিজুর রহমান মাসুম, ঢাকা কলেজের ছাত্রলীগের সাবেক সভাপতি ও নারায়ণগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি প্রার্থী ছগির আহমেদ, মোগরাপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আরিফ মাসুদ বাবু, জামপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হুমায়ুন কবির, বৈদ্যের বাজার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আল আমিন সরকার, মহিলা আওয়ামীলীগ সহ-প্রচার সম্পাদক নাসরিন সুলতানা ঝরা, সোনারগাঁ যুবলীগ সভাপতি রফিকুল ইসলাম নান্নু সাধারণ সম্পাদক আলী হায়দারসহ প্রমুখ। ।

ফারুক ওমর বলেন, আমি ব্যক্তি সার্থের উর্ধে গিয়ে সমাজের মানুষের জন্য কাজ করতে চাই। এই উদ্দেশ্য নিয়েই দীর্ঘদিন ধরে বিভিন্ন রাজনৈতিক কর্মকান্ডে ও মিছিল মিটিংয়ে নিজেকে উৎসর্গ করেছি। আমি সকলের দোয়া, ভালোবাসা এবং সহযোগিতা কামনা করছি। যাতে সামনের দিনগুলোতে সমাজ ও মানুষের পাশে থেকে মানুষের ভালোবাসা ও দোয়া অর্জন করতে পারি।

Back to top button