সারাদেশ

হাই বাদলের গুডবুকে এমপি প্রার্থী মোশাররফ

সুদর্শন, হাস্যোজ্জ্বল ও বিচক্ষন একজন রাজনীতিবীদ সোনারগাঁ আওয়ামী লীগের সহ-সভাপতি ও কাঁচপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোশাররফ হোসেন। এবার তিনি নারায়ণগঞ্জ-৩ আসন (সোনারগাঁয়ের) নৌকা মনোনয়ন প্রত্যাশী।

আগামী ১৩ অক্টোবর তারই ইউনিয়ন কাঁচপুরে শান্তি সমাবেশের আয়োজন করেছে আওয়ামী লীগ। ইতিমধ্যে সমাবেশ সফল করতে রাতদিন পরিশ্রম করছেন আওয়ামী লীগের এ জনপ্রতিনিধি মোশাররফ হোসেন। শুরু থেকে মাঠ ভরাটের দায়িত্ব ও সাজসজ্জার কাজে নিয়োজিত আছেন তিনি। তার সরব উপস্থিতি ও সাংগঠনিক ভাবে মাঠের দায়িত্ব নিয়ে কাজ করায় এবার জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাই ও সাধারণ সম্পাদক ভিপি বাদলের গুডবুকে আছেন তিনি।

সম্প্রতি ৭ অক্টোবর জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাই সমাবেশ স্থল পরিদর্শনে এসে মোশাররফের প্রশংসা করে বলেন, কাঁচপুরে বিএনপির শক্তি নাই তারা কিছু করবে। আমাদের এখানে আওয়ামী লীগ অনেক শক্তিশালী। আমাদের মোশাররফ চেয়ারম্যান আছেন। মোশাররফ একাই যথেষ্ট মোকাবেলা করার জন্য।

এর দুদিন পর মাঠ পরিদর্শনে আসেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ভিপি বাদল। তিনি বলেন, বিএনপিকে মোকাবেলা করতে এ এলাকার চেয়ারম্যান একাই যথেষ্ট। সামনে যুদ্ধের জন্য আমার মোশাররফ চেয়ারম্যানই যথেষ্ট।

মোশাররফ চেয়ারম্যান কাঁচপুর ইউনিয়ন পরিষদের টানা দুইবার নির্বাচিত চেয়ারম্যান। তার ছোট ভাই বাবুল ওমর বাবু সোনারগাঁ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান।মোশাররফ চেয়ারম্যানের বাবা মৃত ওমর আলী মিস্ত্রি ১৯৭৪ সালে বাংলাদেশ আওয়ামী শ্রমিক লীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক ও দেশ স্বাধীনের পর সোনারগাঁ উপজেলার কাঁচপুর ইউনিয়নের প্রথম চেয়ারম্যান ছিলেন। আদমজী জুট মেইল, বাওয়ানী টেক্সটাইল ও চিত্তরঞ্জন এর সিবিএ নেতা ছিলেন। দেশ স্বাধীনের পর ১৯৭৩ সালে বঙ্গবন্ধু মুজিব খামারের প্রতিষ্ঠা করেন ।১৯৭৪ সালে কৃষিতে বিশেষ অবদান রাখার জন্য বঙ্গবন্ধু কৃষি পদক এ ভূষিত হোন। একইসালে সোনারগাঁ উপজেলার অন্যতম সেরা শিক্ষা প্রতিষ্ঠান কাঁচপুর ওমর আলী উচ্চ বিদ্যালয় প্রতিষ্ঠা করেন।এছাড়াও স্কুল, মাদ্রাসা ও বিভিন্ন প্রতিষ্ঠান করেন তিনি।
Back to top button