সারাদেশ

‘সুন্দর সোনারগাঁ গড়তে সাংবাদিকদের কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করবো’

সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ও পিরোজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম বলেছেন, মিডিয়া যখন ডেকেছে কায়সার ভাই তাদের পক্ষে থেকেছে। বিগত দিনেও তিনি যখন সংসদ ছিলেন সোনারগাঁয়ের সকল সাংবাদিকরা উনাকে সমর্থন করেছিলেন। এবারও মিডিয়ারা তার পক্ষে ছিলেন। আমি সভাপতি ও সাধারনের পক্ষে মিডিয়াকে ধন্যবাদ জানাই। 

আড়ম্বরপূর্ণ আয়োজনে সোনারগাঁয়ে জনপ্রিয় বেসরকারি টিভি চ্যানেল এশিয়ান টিভির ১১তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে শনিবার রয়েল রেসোর্টে আলোচনা সভা ও কেক কাটা অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখতে গিয়ে তিনি এসব কথা বলেন।

আগামী দিনে মিডিয়ার প্রয়োজনে সংসদ সদস্য কায়সার, উপজেলা আওয়ামী লীগ ও সহযোগি সংগঠন ভাইয়ের মতো পাশে থাকবে উল্লেখ করে মাসুম বলেন, মিডিয়া হলো জাতির বিবেক। আপনাদের কলমে লিখনের মাধ্যমে আগামীতে অনেক উন্নয়নমূলক তথ্য উঠে আসবে। আপনাদের পরামর্শে আমাদের সংসদ কাজ করবেন। আমাদের সংসদ, উপজেলা চেয়ারম্যানসহ আমরা জনপ্রতিনিধি সুন্দর সোনারগাঁ গড়তে আপনাদের কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করবো। 

বর্ণাঢ্য আয়োজনে প্রধান অতিথি ছিলেন নারায়ণগঞ্জ-৩ (সোনারগাঁ) আসনের সংসদ সদস্য ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কায়সার হাসনাত। বিশেষ অতিথি ছিলেন সোনারগাঁ উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট সামসুল ইসলাম ভূইয়া। 

এশিয়ান টিভির সোনারগাঁ প্রতিনিধি পনির ভূইয়ার সভাপতিত্বে অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক আশরাফুজ্জামান, সোনারগাঁ যুবলীগের সভাপতি রফিকুল ইসলাম নান্নু, সাধারণ সম্পাদক আলী হায়দার, বারদী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান লায়ন বাবুল, সনমান্দি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহিদ হাসান জিন্নাহ।

আলোচনা সভা শেষে কেক কাটা হয়। এসময় রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক সংগঠনের কর্মীসহ নানা শ্রেণী পেশার মানুষ উপস্থিত ছিলেন।

 

Back to top button