সারাদেশ

সিদ্ধিরগঞ্জে ভাতীজার বাড়িতে চাচার হামলা

সিদ্ধিরগঞ্জে ভাতিজার বসত-বাড়িতে হামলা ও ভাঙচুরের অভিযোগ পাওয়া গেছে চাচা ও চাচাতো ভাইদের বিরুদ্ধে। শনিবার (১৯ মার্চ) সন্ধ্যায় মিজমিজি বাতানপাড়া এলাকায় দলিল লিখক মোঃ মিজানুর রহমান জীবনের বাড়িতে হামলা চালায় চাচার ও তার পরিবারের সদস্যরা। এ ঘটনায় ভুক্তভোগী বাদি হয়ে সিদ্ধিরগঞ্জ থানায় শওকত আলী সিরাজ ওরফে সুদখোর সিরাজ (৬০), তার ছেলে সোয়েব (২২), জাবের (১৯), জোনায়েদ (২৭), মোসাঃ পলি (৪৫) ও সুমাইয়া (২৪)’র নামে লিখিত অভিযোগ দিয়েছেন।

অভিযোগ সূত্রে জানা যায়, ঘটনার দিন বাড়ির আঙিনায় গাছের জমানো পাতা পোড়াকে কেন্দ্র করে অভিযুক্তরা ভুক্তভোগীদের অশালীন ভাষায় গালমন্দ করতে থাকে এবং নানা প্রকার ভয়ভীতি প্রদর্শন ও হুমকি দিতে থাকে। এক পর্যায়ে তারা ভুক্তভোগীদের বাড়ির সীমানায় প্রবেশ করে ইট-পাটকেল ছুড়ে বাড়ির ক্ষতি সাধন করে। এসময় ভুক্তভোগীরা ভয়ে ঘরের গেট বন্ধ করে ভেতরে অবস্থান নেয়।

ভুক্তভোগী দলিল লিখক মোঃ মিজানুর রহমান জীবন জানান, আমার বাবা মারা যাওয়ার পর থেকে দীর্ঘদিন ধরে আমাদের জায়গা-জমি দখলের উদ্দেশ্যে নানাভাবে পায়তারা চালাচ্ছে আমার চাচা। এ কাজে সে সফল হতে না পেরে আমার বড় বোনের কলেজ পড়ুয়া মেয়ের পেছনে বখাটে তার ছেলেদের লেলিয়ে দিয়েছে ক্ষতি সাধনের জন্য। সে এবং তার ছেলেরা এলাকায় সুদের ব্যবসা করে আসছে। আমার চাচাতো ভাইয়েরা এলাকায় কিশোর গ্যাং গঠন করে নেশা দ্রব্য সেবন ও ব্যবসার সাথে জড়িয়ে রয়েছে।

এ বিষয়ে সিদ্ধিরগঞ্জ থানার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) আব্দুর রাজ্জাক জানান, এ ঘটনায় ভুক্তভোগী থানায় লিখিত অভিযোগ দিয়েছে। ঘটনাটি তদন্ত করে ব্যবস্থা গ্রহন করা হবে।

Back to top button