সারাদেশ

শীঘ্রই শেখ রাসেল স্টেডিয়ামের কাজ ধরবেন এমপি কায়সার

নারায়ণগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য কায়সার হাসনাত বলেছেন, শেখ রাসেল মিনি স্টেডিয়ামে ১২-১৩ কোটি টাকা বরাদ্দ আছে। কিন্তু পার্শ্ববর্তী জায়গার একটি মামলার কারণে সে বরাদ্দটি আমরা কাজে লাগাতে পারি নাই। আমি চিন্তা করলাম যেহেতু বরাদ্দ রয়েছে প্রয়োজনে সংসদে প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ নিয়ে এ বিষয়টি সংসদে তুলে এ কাজটি যেনো দ্রুত ধরা হয় আমরা সিদ্বান্ত নিয়েছি। এ কাজটির মাধ্যমে আমরা এখানে শেখ রাসেল মিনি স্টেডিয়াম স্থাপন করবো। এ স্টেডিয়ামটি হলে আমাদের খেলাধূলা নয় বিভিন্ কর্মসূচি পালন করতে পারবো।

আজ শুক্রবার উপজেলার শেখ রাসেল মিনি ষ্টেডিয়ামে বীর মুক্তিযোদ্ধা আবুল হাসনাত এসপিএল টি- টুয়েন্টি ক্রিকেট টুর্নামেন্টের শুভ উদ্ধোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

যারা মামলাটি করেছে অতি শীঘ্রই স্টেডিয়ামের মামলা জটিলতা নিরসণ করার অনরোধ জানান আওয়ামী লীগের এ সংসদ। এমনকি পদক্ষেপ না নিলে আইনানুগ ব্যবস্থা নিবেন বলেও জানান তিনি। 

কায়সার বলেন, মাঠ এখানে হবে, অতি শীঘ্রই আমি কাজটি ধরবো। প্রধানমন্ত্রী শেখ হাসিনা সংসদে এটা সিদ্বান্ত এবং বলবেন মাঠটির কার্যক্রম শুরু করার জন্য। উনি বলার পূর্বে আমাদের সমস্যা সমাধান করা উচিত। আমরা চাই না উচ্চ পর্যায়ের হস্তক্ষেপ এখানে আসুক। বিষয়টি ছোট হলেও যেখানে শেখ রাসেলের নাম জড়িত সেখানে আমাদের ছাড় দেয়ার কোনো সুযোগ নেই। নেত্রী এখানে আমাদের যে বরাদ্দ দিয়েছেন সেই বরাদ্দ যেনো কাজে লাগাতেই পারি। 

সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও বীর মুক্তিযোদ্ধা আবুল হাসনাত এসপিএল টি- টুয়েন্টি ক্রিকেট টুর্নামেন্ট পরিচালনা কমিটির সাধারণ সম্পাদক সোহাগ রনির সার্বিক পরিচালনায় উপজেলার শেখ রাসেল মিনি ষ্টেডিয়ামে এ টুনামের্ন্টের শুভ উদ্ধোধন করেন সোনারগাঁও উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ সভাপতি ও ক্রীড়া ব্যক্তিত্ব ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম।

বীর মুক্তিযোদ্ধা আবুল হাসনাত এসপিএল টি- টুয়েন্টি ক্রিকেট টুর্নামেন্ট পরিচালনা কমিটির সভাপতি একরামুল হাসান বাদলের সভাপতিত্বে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সোনারগাঁও উপজেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট সামসুল ইসলাম ভুইঁয়া, যুগ্ম সাধারণ সম্পাদক মো. আশরাফুজ্জামান, রফিকুল ইসলাম নান্নু,  আলী হায়দার, সাংগঠনিক সম্পাদক জাকির হোসেন, সদস্য সানজিদ হাসনাত, সনমান্দী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহিদ হাসান জিন্নাহ, বারদী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান লায়ন মাহবুবুর রহমান বাবুলসহ উপজেলা আওয়ামী লীগ ও এর অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দরা। 

Back to top button