সারাদেশ

শামীম ওসমানের নেতৃত্বে ঢাকার সমাবেশে নারায়ণগঞ্জ আ. লীগ

মতিঝিল থেকে আগারগাঁও পর্যন্ত মেট্রোরেলের শুভ উদ্বোধন উপলক্ষে শনিবার (৪ নভেম্বর) আয়োজিত মহা সমাবেশে সংসদ সদস্য শামীম ওসমানের নেতৃত্বে নারায়ণগঞ্জ থেকে প্রায় ৫০ হাজার নেতাকর্মী ঢাকার সমাবেশে যোগ দিয়েছেন।

সমাবেশে প্রধাণ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সভাপতি ও প্রধাণমন্ত্রী শেখ হাসিনা।

জানা যায়, ঢাকা নারায়ণগঞ্জ ট্রেনের বিশেষ ৪টি ট্রিপে এদিন শামীম ওসমানের নেতাকর্মীরা ঢাকায় গিয়েছেন। এছাড়াও ঢাকা নারায়ণগঞ্জ রুটের সকল বাসে শহরের ফতুল্লা ও সিদ্ধিরগঞ্জের নেতাকর্মীরা ঢাকায় সমাবেশে যোগ দেন।

নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শাহ নিজাম বলেন, শনিবার প্রধাণমন্ত্রী শেখ হাসিনার সমাবেশে জননেতা একেএম শামীম ওসমানের নেতৃত্বে সর্বকালের বিশাল মিছিল নিয়ে যোগদান করেছে নারায়ণগঞ্জ আওয়ামী লীগের নেতা-কর্মীরা। দেশ রক্ষায় শেখ হাসিনার সরকারকে পুণরায় ক্ষমতায় না আসা পর্যন্ত আমরা সকল অপশক্তিকে মোকাবেলায় জননেতা শামীম ওসমান এমপির নেতৃত্বে রাজপথে আছি এবং থাকবো।

শামীম ওসমানের পক্ষে সকল নেতাকর্মীদের ধন্যবাদ জানিয়ে তিনি বলেন, আজকে ৪ নভেম্বর জননেতা আলহাজ্ব শামীম ওসমানের নির্দেশে ঢাকায় মাননীয় প্রধানমন্ত্রী মাতৃতুল্যা নেত্রী জননেত্রী শেখ হাসিনার সমাবেশে যারা যোগদান করেছেন জননেতা শামীম ওসমানের পক্ষ থেকে সকলকে ধন্যবাদ জানাই। এবং আগামী দিনে রাজপথে থেকে সকল অপশক্তিকে প্রতিহত করার আহবান জানান আওয়ামী লীগের এ নেতা।

 

Back to top button