সারাদেশ

শামীম ওসমানের নির্দেশে ঢাকায় নারায়ণগঞ্জের শোডাউন

নারায়ণগঞ্জ-৪ আসনের সাংসদ সদস্য শামীম ওসমানের নেতৃত্বে ঢাকায় আওয়ামীলীগের ‘শান্তি সমাবেশে’ বিশাল শোডাউন করেছে নারায়ণগঞ্জ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা।বুধবার দুপুরে রাজধানীর বায়তুল মোকাররম মসজিদের দক্ষিন গেটে আওয়ামীলীগের ‘শান্তি সমাবেশের’ আয়োজন করা হয়।

এসময় নারায়নগঞ্জ জেলা ও মহানগর আওয়ামী লীগ নেতা-কর্মীদের স্লোগানে মুখরিত হয়ে উঠে ঢাকার রাজপথ। নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমানের নির্দেশে মিছিল থেকে নানা স্লোগানে প্রধানমন্ত্রীর ভূয়সী প্রশাংসা করেন।

মিছিলে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ মহানগর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক খোকন সাহা, যুগ্ম সাধারণ সম্পাদক শাহ নিজাম, সাংগঠনিক সম্পাদক জাকিরুল আলম হেলাল, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি এহসানুল হাসান নিপু, মহানগর স্বেচ্ছাবেকলীগের সাবেক সভাপতি মো. জুয়েল হোসেন প্রমুখ।

নেতৃবৃন্দ জানান, বিএনপি ও জামায়াতের সন্ত্রাস, জঙ্গিবাদ, নৈরাজ্য, অপরাজনীতি ও অব্যাহত দেশবিরোধী ষড়যন্ত্রের বিরুদ্ধে বায়তুল মোকাররম মসজিদের দক্ষিণ গেটের সামনে ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ আওয়ামী লীগ আয়োজিত শান্তি সমাবেশে যোগ দেয়ার জন্য আমাদের নেতা শামীম ওসমান আমাদের নির্দেশ দিয়েছেন। আমরা নির্দেশনা মতে, নারায়ণগঞ্জ থেকে ঢাকায় গিয়ে মিছিল নিয়ে সমাবেশে যোগ দিয়েছি।

Back to top button