সারাদেশ

শামীম ওসমানের নির্দেশে আমরা প্রতিনিয়ত সমাজের কাজ করে যাচ্ছি-সেন্টু চেয়ারম্যান

 

স্টাফ রিপোর্টার (Somoysokal) নারায়ণগঞ্জ সদর উপজেলার কুতুবপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. মনিরুল আলম সেন্টু বলেন, আমরা অসহায় মানুষের মুখে হাসি ফুটানোর জন্য চেষ্টা করে যাচ্ছি। তবে মানুষ যদি নিজে স্বাবলম্বী হওয়ার চেষ্টা করে তাহলে মনে হয় আমাদের সমাজটা আরও সুন্দর হতো।

বুধবার (২৭ এপ্রিল) বুধবার সকালে শাহী বাজার এলাকায় অ্যাকটিনো বাজারের উদ্যোগে ঈদ উপহার সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি’র বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এসময় কুতুবপুর ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান অনামিকা হক প্রিয়াঙ্কা’র সভাপতিত্ব আরও উপস্থিত ছিলেন, ফতুল্লা থানা আওয়ামী লীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক মো. মোস্তফা হোসেন চৌধুরী ও এলাকার বিভিন্ন সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ। তাছাড়া সমাজের গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

কানাডা বাংলাদেশের সম্মানিত চেয়ারম্যান কানাডিয়ান নাগরিক, বিজ্ঞানী প্রফেসর ড. ইসমেতআরা ও ম্যানেজিং ডিরেক্টর মোঃ ম্যানেজিং ডিরেক্টর মোঃ সানোয়ার হোসেন এর উদ্যোগে ৩০০ অসহায়-দুস্থ পরিবারকে ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হয়।

পবিত্র মাহে রমজান উপলক্ষে অ্যাকটিনো বাজার এর উদ্যোগে মাসব্যাপী ৪ টি মসজিদে কোরআন খতম ও নামাজ শিক্ষার ব্যবস্থাসহ ইমাম মোয়াজ্জেন দের আর্থিক সম্মাননা প্রদান করা হয়েছে।

 

Back to top button