সারাদেশ

বিজয় র‌্যালিতে জেলা বিএন‌পির বিশাল শোডাউন

মহান বিজয় দিবসে রাজধানীতে বিএনপির বর্ণাঢ্য বিজয় র‌্যালিতে বিশাল শোডাউন করে তাক লাগিয়েছে নারায়ণগঞ্জ জেলা বিএনপি।জেলা বিএনপির সভাপতি সাবেক এমপি মুহাম্মদ গিয়াস উদ্দিন ও সাধারণ সম্পাদক গোলাম ফারুক খোকনের নেতৃত্বে জেলা বিএনপি ও অঙ্গসংগঠনের হাজারো নেতাকর্মীরা অংশগ্রহণ করে এ শোডাউনে।

শ‌নিবার (১৬ ডি‌সেম্বর) দুপুরে রাজধানীর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে বিজয় র‌্যালী সফল করতে সকাল থেকেই জেলা বিএনপির ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা ব্যানার ফেস্টুনে সু-সজ্জিত হয়ে খণ্ড খণ্ড মিছিল নিয়ে সিটি হাট শপিং মলের সামনে জড়ো হয়। পরে মিছিল সহকারে সমাবেশে যোগ দেয় জেলা বিএনপি ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা।

মিছিলে আরও উপস্থিত ছিলেন সিদ্ধিরগঞ্জ থানা বিএনপির সভাপতি মাজেদুল ইসলাম, ফতুল্লা থানা বিএনপির সভাপতি শহিদুল ইসলাম টিটু, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আব্দুল বারী ভূঁইয়া, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক রুহুল আমিন শিকদার, জেলা যুবদলের আহ্বায়ক সাদেকুর রহমান সাদেক, সদস্য সচিব মশিউর রহমান রনি, সিনিয়র যুগ্ম আহ্বায়ক খাইরুল ইসলাম সজীব, জেলা কৃষক দলের সাধারণ সম্পাদক গোলাম কায়সার রিফাত, জেলা ছাত্রদলের সভাপতি নাহিদ ভূঁইয়া ও সাধারণ সম্পাদক জুবায়ের হোসেন জিকু সহ জেলা বিএনপি ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।

Back to top button