সারাদেশ

বিএনপি ভয় দেখিয়েছে, আগুনে পুড়িয়ে মানুষকে হত্যা করেছে : শাহ নিজাম

প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের স্বার্থে কারো কাছে মাথা নত করেনি বলে মন্তব্য করেছেন নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শাহ নিজাম। তিনি বলেন, আমাদের স্বাধীনতা এনে দিয়েছে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান। তিনি দেশের স্বার্থে কারো সাথে আপোষ করেনি। তার কন্যাও প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের স্বার্থে কারো কাছে মাথা নত বা আপোষ করেনি। 

শনিবার (২০ জানুয়ারি) দুপুরে ফতুল্লা সংসদ সদস্য একেএম শামীম ওসমানের পক্ষে ফতুল্লা থানা যুবলীগ কম্বল বিতরণে সভাপতির বক্তব্য এ কথা বলেন তিনি।

শাহ নিজাম বলেন, আমাদের প্রধানমন্ত্রীর বাবা সহ গোটা পরিবারকে এদেশের মানুষই এক রাতে হত্যা করেছে। তারপরও তিনি এ দেশের মানুষকে ঘৃনা করেনি। তিনি এদেশের মানুষকে ভালবেসে দেশের উন্নতির জন্য দিনরাত কাজ করে যাচ্ছেন।আজ তাকে হত্যার চেষ্টা করা হচ্ছে। বিএনপি মানুষকে ভয় দেখিয়েছে, মানুষকে আগুনে পুড়িয়ে হত্যা করেছে। ওরা দেশের জন্য রাজনীতি করেনা। ওরা মিথ্যার রাজনীতি করে। যারা মানুষকে হত্যা করে তাদেরকে ঘৃনা করা আপনার নৈতিক অধিকার।

তিনি আরও বলেন, দেশের প্রকৃত ইতিহাস জানতে হবে। আপনারা প্রকৃত ইতিহাস না জানলে আপনারা আপানাদের সন্তানদের সঠিক ইতিহাস বলতে পারবেন না। একটি কম্বল বা একটি শাড়ির জন্য এ দেশ স্বাধীন হয়নি। আজকের এই স্বাধীনতার ৫২ বছর পর এসে একটা লুঙ্গি-কাপড়ের জন্য অপেক্ষা করা সত্যিকারর্থেই আমাদের জন্য লজ্জাকর।

সভায় উপস্থিত ছিলেন ফতুল্লা থানা যুবলীগের সভাপতি মীর সোহেল, নারায়ণগঞ্জ জেলা কৃষকলীগের সভাপতি জিল্লুর রহমান লিটন, ফতুল্লা থানা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর হোসেন, ফতুল্লা ইউনিয়ন ৪ নং ওয়ার্ড ইউপি সদস্য কাজী মাঈনুদ্দিন ।

এসময় আরও উপস্থিত ছিলেন জেলা শ্রমিকলীগ নেতা শফিউদ্দিন বাচ্চু, যুবলীগ নেতা মশিউর রহমান তরুন,যুবলীগ নেতা রিপন খন্দকার,সিদ্দিকুর রহমান, নাজমুল,আক্তার খন্দকার,এনায়েত নগর ইউনিয়ন যুবলীগ সভাপতি প্রার্থী সোহেল মাতবর, রুস্তম খন্দকার,ছাত্রলীগ নেতা মেহেদী হাসান জুয়েল প্রমূখ।

Back to top button