সারাদেশ

বিএনপির দুঃসময়ে সেন্টু ডেবিডকে দরকার ছিলো : রিয়াদ চৌধুরী

‘কুতুবপুরের সন্তান মনিরুল আলম সেন্টু ও নিহত মমিনউল্লাহ ডেবিডকে বিএনপির দুঃসময়ে খুব দরকার ছিলো’ বলে মন্তব্য করেছেন ফতুল্লা থানা বিএনপির সাংগঠনিক সম্পাদক রিয়াদ মোহাম্মদ চৌধুরী। রোববার (১৩ আগস্ট) বিকেল সাড়ে পাঁচটার দিকে ফতুল্লা থানার ভুইগড় কাজী বাড়ী এলাকায় আয়োজিত এক অনুষ্ঠানে বক্তব্য রাখতে গিয়ে তিনি এ মন্তব্য করেন।

রিয়াদ বলেন, মনিরুল আলম সেন্টুকে যে অপরাধে বিএনপি থেকে বহিষ্কার করা হয়েছে এর চাইতে ও অধিক অপরাধ করে এখনো অনেকেই দিব্বি বিএনপির রাজনীতি করছে। শেখ হাসিনা সরকার কে বিতাড়িত করতে হলে মাইকে ঘরোয়া ভাবে ঘোষনা করে বা ফেসবুকে স্ট্যাটাস দিয়ে, ডায়লগ মেরে তাড়ানো যাবেনা। বর্তমান সরকার দূর্বল হয়ে এসেছে সত্যি তাই বলে তাকে সহজেই বিতাড়িত করা যাবেনা। এ সরকার কে হটাতে হলে ঐক্যবদ্ধ ভাবে রাজপথে লড়তে হবে।

কুতুবপুর ইউনিয়ন বিএনপির সাধারন সম্পাদক আলহ্বাজ মো. আনোয়ার হোসেনের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এড. আব্দুল বারী ভূইয়া।দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ফতুল্লা থানা বিএনপির আলহ্বাজ সুলতান মাহমুদ মোল্লা। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফতুল্লা থানা বিএনপির সহ- সভাপতি নাজির প্রধান, সহ- সভাপতি হাজী মো. শহিদুল্লাহ, সহ-সভাপতি লোকমান হোসেন, শ্রম বিষয়ক সম্পাদক বাবুল আহম্মেদ।

আরো উপস্থিত ছিলেন ফতুল্লা থানা বিএনপির সদস্য নাসিম আবেদীন, বিএনপি নেতা হাজী তৈয়ব হোসেন, জহিরুল ইসলাম চৌধুরী জহির, কামাল হোসেন, ফতুল্লা থানা স্বেচ্ছা সেবক দলের আহবায়ক জাকির হোসেন রবিন, ছাত্রদল নেতা পিয়াস খন্দকার, থানা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহবায়ক আমিনুল ইসলাম লিটন, মিজানুর রহমান মিজান, হারুনুর রশীদ হারুন, আরিফ প্রধান, হজরত আলী, নাঈম, আহম্মদ সহ ফতুল্লা থানা বিভিন্ন ইউনিয়ন ও ওয়ার্ডের বিএনপি এবং অঙ্গ- সংগঠনের নেতা-কর্মীরা।

জানা যায়, পুলিশের গুলিতে আহত ফতুল্লা থানা বিএনপির সভাপতি শহিদুল ইসলাম টিটুর সুস্থতা কামনায় ফতুল্লা থানা বিএনপি ও অঙ্গ সংগঠন দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করেন।

Back to top button