সারাদেশ

বিএনপির জনসমাবেশে শত শত নেতাকর্মী নিয়ে নজরুল মাদবরের যোগদান

বিএনপির জনসমাবেশে শত শত নেতাকর্মী নিয়ে নজরুল মাদবরের যোগদান

 

স্টাফ রিপোর্টার(Somoysokal) নারায়ণগঞ্জ জেলা ও মহানগর বিএনপির উদ্যোগে, উচ্চ আদালতের নির্দেশনা অধিনস্থ আদালত এবং সরকারের অবজ্ঞা,গায়েবী মামলায় নির্বিচারে গ্রেফতার, মিথ্যা মামলা ও পুলিশ হয়রানী, দ্রব্য মূল্যের উর্দ্ধগতি, বিদ্যুতের লোড শেডিং আওয়ামী সরকারের সর্বগ্রসী দূর্নিতীর প্রতিবাদে এবং ১০ দফা বাস্তবায়ন দাবীতে জনসমাবেশে বিশাল শোডাউন করে যোগদান করেছে কুতুবপুর ইউনিয়ন বিএনপি যুগ্ম আহ্বায়ক নজরুল ইসলাম মাদবর। এ সময় জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক ও ফতুল্লা থানা বিএনপির আহ্বায়ক শহিদুল ইসলাম টিটুসহ সকল কারাবন্দী নেতাদের মুক্তির দাবিতে বিশাল আন্দোলন সংগ্রাম করেন নেতাকর্মীরা।

শুক্রবার (১৯ মে) বিকালে নারায়ণগঞ্জ চাষাঢ়া শহীদ মিনারে এ জনসমাবেশের আয়োজন করা হয়। জনসমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএনপির জাতীয় স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস। প্রধান বক্তা হিসাবে উপস্থিত ছিলেন জেলা বিএনপির আহ্বায়ক মোহাম্মদ গিয়াসউদ্দিন। সভাপতিত্ব করেন মহানগর বিএনপির আহ্বায়ক এড. সাখাওয়াত হোসেন খান।

কুতুবপুর ইউনিয়ন বিএনপির যুগ্ম আহ্বায়ক নজরুল ইসলাম মাদবরের এই বিশাল শোডাউনে নেতাকর্মীরা কারাবন্দী নেতাদের মুক্তির দাবিতে স্লোগানে স্লোগানে মুখরিত করে তোলে রাজপথ।

 

Back to top button