সারাদেশ

বঙ্গবন্ধু সড়কে হকাররা বসে জনপ্রতিনিধিদের অপমান করেছে: আইভী

নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের মেয়র সেলিনা হায়াৎ আইভী বলেছেন, হকার সমস্যা সারা বাংলাদেশে সব জায়গায় আছে। জনপ্রতিনিধিদের স্বদিচ্ছা আছে, প্রশাসন এগিয়ে এসেছে। খুব শ্রীঘ্রই সমাধান হয়ে যাবে৷ যাদের এত বড় জায়গা দেয়ার পরও বঙ্গবন্ধু সড়কে যাচ্ছে, তাতে আমি মনে করি এটা জনপ্রতিনিধিদের অপমান করা হচ্ছে।

সোমবার (৮ এপ্রিল) বিকেলে চাষাঢ়ায় বিকেএমইএ ভবনে নারায়ণগঞ্জ প্রেস ক্লাবের উদ্যোগে আয়োজিত এক মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন।

আইভী আরও বলেন,নারায়ণগঞ্জে খুব বেশি সমস্যা দেখছি না। যে দু-একটা সমস্যা আছে সেটা শামীম ও সেলিম ভাই বসে যদি শুধু বলে দেয় তাহলেই তাৎক্ষণিকভাবে সমাধান হয়ে যায়। আমি শামীম ভাইকে বলেছিলাম আপনি যদি বলেন, তাহলে কাল থেকে বঙ্গবন্ধু সড়কে কেউ বসবে না। একজন হকারও বসবে না। শামীম ভাই তো বললো না। বললে তো একজন হকারও থাকে না। এটা সত্য, উনি (শামীম ওসমান) বললে থাকবে না। আসাদ কই পালায়ে যাবে খুঁজেও পাবে না। উনি ৫ মিনিট সময় দিলে সে দুই মিনিটে পালিয়ে যাবে। যানজট থেকে শুরু করে সবকিছুর সমাধান হবে। শামীম ভাই, সেলিম ভাই চাইলে শহরে কিছুই থাকবে না।’

নারায়ণগঞ্জ প্রেসক্লাবের ভারপ্রাপ্ত সভাপতি বিল্লাল হোসেন রবিনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম জীবনের সঞ্চালনায় এসময় উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ-২ আসনের সংসদ সদস্য ও জাতীয় সংসদের হুইপ নজরুল ইসলাম বাবু, নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য একেএম শামীম, নারায়ণগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য একেএম সেলিম ওসমানসহ বিভিন্ন শ্রেণিপেশার মানুষ।

Back to top button