সারাদেশ

পল্টনে জেলা বিএনপির শোডাউন

বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তি ও সরকারের পদত্যাগসহ ১দফা দাবিতে জনসমাবেশ সফল করার লক্ষ্যে তাক লাগানো শোডাউনের মাধ্যমে রাজধানীর নয়পল্টনের সমাবেশে যোগদান করে নারায়ণগঞ্জ জেলা বিএনপি। আর এ শোডাউনের নেতৃত্ব দেন জেলা বিএনপির সভাপতি বীর মুক্তিযোদ্ধা মুহাম্মদ গিয়াসউদ্দিন ও সাধারন সম্পাদক গোলাম ফারুক খোকন।

সমাবেশের আগের রাত থেকেই নারায়ণগঞ্জ জেলার বিভিন্ন এলাকায় বিএনপি নেতাকর্মীদের বাসায় চলে ব্যাপক পুলিশী অভিযান। গ্রেপ্তার করা হয় অনেক নেতাকর্মীকে। শুধু তাই নয় সমাবেশের দিন বুধবার সকাল থেকে রাস্তায় ছিলো পুলিশের ব্যাপক চেকপোষ্ট। ঢাকাগামী প্রতিটি যানবাহনে চালানো হয় তল্লাশী।

এদিকে সমাবেশ সফল করতে সকাল থেকে পুলিশী বাধা উপেক্ষা করে সমাবেশেস্থলে হাজির হয় নারায়ণগঞ্জ জেলা বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা। এত বাধার পরও পোস্টার, ব্যানার, বিলবোর্ড নিয়ে সর্বকালের সর্ববৃহৎ শোডাউন করে নারায়ণগঞ্জ জেলা বিএনপি।

এসময় উপস্থিত ছিলেন বিএনপির নির্বাহী কমিটির সদস্য মোস্তাফিজুর রহমান ভূঁইয়া দিপু, জেলা বিএনপির সাবেক যুগ্ম আহ্বায়ক মাশুকুল ইসলাম রাজিব, লুৎফর রহমান খোকা, সিদ্ধিরগঞ্জ থানা বিএনপি’র সভাপতি মাজেদুল ইসলাম, সাধারণ সম্পাদক কাউন্সিলর ইকবাল হোসেন, ফতুল্লা থানা বিএনপির সাধারণ সম্পাদক এড. আঃ বারী ভূঁইয়া, আড়াইহাজার উপজেলা বিএনপি’র সভাপতি ইউসুফ আলী ভূঁইয়া, সাধারণ সম্পাদক জুয়েল আহম্মেদ, রূপগঞ্জ উপজেলা বিএনপি’র এড. মাহফুজুর রহমান হুমায়ূন, সাধারণ সম্পাদক বাছির উদ্দিন বাচ্চু, জেলা যুবদলের সদস্য সচিব মশিউর রহমান রনি, জেলা যুবদলের সাবেক সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক শহিদুর রহমান স্বপন, জেলা কৃষক দলের সভাপতি ডা. শাহিন আহমেদ, সাধারণ সম্পাদক কায়সার রিফাত, জেলা ছাত্রদলের সভাপতি নাহিদ ভূঁইয়া, সাধারণ সম্পাদক জুবায়ের রহমান জিকু, জেলা তাঁতী দলের সভাপতি এড. শুক্কুর মাহমুদসহ জেলা বিএনপি ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।

 

Back to top button