সারাদেশ

নারায়ণগঞ্জে জিবিএন’৯৭ এর কমিটি গঠন 

নারায়ণগঞ্জে জিবিএন’৯৭ এর কমিটি গঠন 

 

স্টাফ রিপোর্টার (Somoysokal) মুস্তাক আহমেদ ও এ্যাড. রাশেদ ভূঁইয়ার নেতৃত্বে জিবিএন’৯৭এর কার্য নির্বাহী কমিটি গঠন করা হয়েছে। গণবিদ্যা’৯৭ এর আগামীদিনের পথচলার জন্য এ সংগঠন গঠন করা হয়েছে।

গত শুক্রবার (৩ নভেম্বর) সন্ধা ৬.৩০ টায় নারায়ণগঞ্জ চাষারার একটি চাইনিজ রেস্টুরেন্টে একটি জরুরী সভার মাধ্যমে জিবিএন’৯৭এর বন্ধুদের উপস্থিতিতে মো: মুস্তাক আহমেদ ও এ্যাড. রাশেদ ভূঁইয়ার নেতৃত্বে   একটি কার্যনির্বাহী কমিটি করা হয়।  কার্যনির্বাহী কমিটিকে সার্বিক সহযোগিতার জন্য একটি উপদেষ্টা কমিটিও গঠন করা হয়।

কার্য নির্বাহী কমিটির সদস্যরা হলেন-সভাপতি- মো: মুস্তাক আহমেদ, সহ-সভাপতি-এ্যাডভোকেট রিজওয়ানুল আলম রিংকু, সহ-সভাপতি-তাজবির হাসান লিমন, সাধারণ সম্পাদক-এ্যাডভোকেট রাশেদ ভূঁইয়া, যুগ্ম সম্পাদক-মো: উদয় মুকুল, সাংগঠনিক সম্পাদক-মো: জুয়েল হাওলাদার,সহ-সাংগঠনিক সম্পাদক- রনি কুমার সাহা, কোষাধ্যক্ষ–মো: সাইদুল ইসলাম শিপলু, প্রচার ও দপ্তর সম্পাদক-মো: আব্দুল কাদের, মহিলা সম্পাদিকা-ফারজানা মিষ্টি ,সমাজ কল্যাণ সম্পাদক-মো: রফিকুল ইসলাম, সংস্কৃতি বিষয়ক সম্পাদক- মো: রিপন খান,সদস্য –প্রদীপ সাহা, সদস্য-এ্যাডভোকেট মাজেদুল ইসলাম রাজন ও সদস্য–সুমিত সাহা। উপদেষ্টা কমিটির সদস্যরা হলেন-জয়দেব কুমার সাহা, মো: শাহাদাত হোসেন,মিনহাজ শাতিল,মলয় দাস,জুয়েল কুমার পোদ্দার,লিটন কুমার দাস,রাজীব রায়,সুমন মালাকার,মো: শরীফুল ইসলাম, তপন কুমার সাহা, রাজন কুমার সাহা, জিতু সুমন ও মোয়াজ্জেম টিপু।

Back to top button