সারাদেশ

নির্বাচন বানচাল করতে স্বাধীনতা বিরোধীরা মাথাচাড়া দিয়ে উঠেছে : কায়সার

সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কায়সার হাসনাত বলেছেন, স্বাধীনতা বিরোধী প্রেতাত্মারা আজকে আমাদের সমাজে বসবাস করছে। আমাদের সজাগ থাকতে হবে। আমাদের ঐক্যবদ্ধ থাকতে হবে। সামনে কঠিন পরিক্ষা। তারা গাপটি মেরে বসে আছে। তারা সুযোগের অপেক্ষায় বসে আছে। যখনি সুযোগ পাবে মাথাচাড়া দিয়ে উঠবে এবং আমাদের আঘাত করার চেষ্টা করবে।

মঙ্গলবার (১৫ আগস্ট) সোনারগাঁয়ে জাতীয় শোক দিবসে প্রধান বক্তার বক্তব্যে তিনি এসব কথা বলেন।সকাল থেকেই তিনি জাতীয় শোক দিবসের অনুষ্ঠান, মিলাদ, মাহফিল-দোয়ায় অংশ নিচ্ছেন।

তিনি আরও বলেন, সামনে দ্বাদশ সংসদ নির্বাচন। নির্বাচনকে বানচাল ও প্রশ্নবিদ্ধ করার জন্য স্বাধীনতা বিরোধী চক্ররা মাথাচাড়া দিয়ে উঠেছে। আগামীতে যেকোনো মূল্যে জননেত্রী শেখ হাসিনাকে বাংলার প্রধানমন্ত্রী করতে হবে।

এসময় উপস্থিত ছিলেন সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগের সভাপতি অ্যাডভোকেট সামসুল ইসলাম ভূঁইয়া, সহ-সভাপতি ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম, উপজেলা আওয়ামী লীগের সদস্য মারুফুল ইসলাম ঝলক, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান মাহমুদ আক্তার ফেন্সি, উপজেলা যুবলীগের সভাপতি রফিকুল ইসলাম নান্নু, সাধারণ সম্পাদক আলী হায়দার, যুগ্ম সম্পাদক আসাফুজ্জামান, প্রচার সম্পাদক মোস্তফা কামাল নিলু, সোনারগাঁ ছাত্রলীগের সভাপতি রাশেদুল ইসলাম রাশেদ, সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম সাগরসহ আওয়ামী, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবক লীগ ও মহিলা আওয়ামী লীগের নেতাকর্মীরা।

Back to top button