সারাদেশ

‘পরিচ্ছন্ন স্মার্ট সোনারগাঁ গড়ার প্রত্যয় নিয়ে ছুঁটে চলছে বিডিক্লিন’

পরিচ্ছন্নতা শুরু হোক আমার থেকে এ প্রতিপাদ্য বিষয়কে ধারণ করে গড়ে উঠা স্বেচ্ছাসেবী সংগঠন বিডি ক্লিন এর সোনারগাঁ উপজেলা শাখার সদস্য সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

নানা কর্মসূচীর মধ্যদিয়ে শুক্রবার সোনারগাঁ উপজেলা অডিটোরিয়ামে এ সম্মেলন অনুষ্ঠিত হয়। এতে সোনারগাঁ উপজেলার ৭ শতাধিক সদস্য অংশগ্রহণ করেন। 

বিডি ক্লিন সংগঠনটির সোনারগাঁ শাখার সম্বনয়ক কামরুজ্জামান রানার সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য প্রদান করেন নারায়ণগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য কায়সার হাসনাত।

এ সময় অন্যন্যদের মধ্য উপস্থিত ছিলেন সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ও পিরোজপুর ইউপির চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম, যুগ্ম সম্পাদক আশরাফুজ্জামান, বিডি ক্লিনের প্রতিষ্ঠাতা ফরিদ উদ্দিন, সোনারগাঁ ছাত্রলীগের সভাপতি রাশেদুল ইসলাম রাসেল, সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম সাগর, আওয়ামী লীগ নেতা মাসুম বিল্লাহ, যুবলীগ নেতা সাজিদ মাহবুবসহ প্রমুখ। 

এসময় বক্তারা সারা দেশের ন্যায় সোনারগাঁয়ে বিডি ক্লিন পরিবার সুন্দর ও স্বচ্ছভাবে প্রতিনিয়ত কাজ করে যাচ্ছে এবং আগামীতেও এই ধারাবাহিকতা অব্যহত রেখে একটি পরিচ্ছন্ন স্মার্ট সোনারগাঁ গড়ার প্রত্যয় নিয়ে ছুটে চলছে।

বক্তব্য শেষে বিডি ক্লিনের সোনারগাঁ শাখার ৭ শতাধিক সদস্যকে পরিচ্ছন্ন ও স্মার্ট সোনারগাঁ গড়ার শপথ পাঠ করান নারায়ণগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য কায়সার হাসনাত।

Back to top button