সারাদেশ

শামীম ওসমান নির্দেশ দিলে, না.গঞ্জে বিএনপি ঘরে থাকতে পারবে না : নিপু

বিএনপি পূর্বের লীলা খেলায় মেতে উঠেছে বলে মন্তব্য করেছেন নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও যুবলীগ নেতা এহসানুল হাসান নিপু।

তিনি বলেন, গতকাল বিএনপি তান্ডপ চালিয়েছে। তারা চায় বাংলাদেশকে অশান্ত করে আবারও পিছনের দিকে নিতে। তারা বাংলাদেশকে সিরিয়া আফগানিস্তান বানাতে চায়। তারা বাংলাদেশের মানুষকে পুড়িয়ে মারতে চায়।

রোববার (২৯ অক্টোবর) বিকেলে নারায়ণগঞ্জ প্রেসক্লাবের সামনে মহানগর আওয়ামী লীগের শান্তি সমাবেশে উপস্থিত হয়ে তিনি এ মন্তব্য করেন। বিএনপির হরতালের বিরুদ্ধে এবং ঢাকায় পুলিশ কনস্টেবলকে নির্মম ভাবে হত্যার প্রতিবাদে এ সমাবেশের আয়োজন করা হয়।

বিএনপিকে উদ্দেশ্য করে নিপু বলেন, আমরা সর্বক্ষণ মাঠে থাকবো। আমরা শামীম ওসমানের নির্দেশের অপেক্ষায় আছি, তার নির্দেশ পেলে আমরা যদি মাঠে নামি নারায়ণগঞ্জের বিএনপি জামায়াত ঘরে থাকতে পারবে না। মনে করবেন না শান্ত আছি বলে আমরা দূর্বল। আপনারা বেশি লাফালাফি ফালাফালি করবেন না।

এসময় মহানগর আওয়ামী লীগের সিনিয়র সহ সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান বাবু চন্দনশীলের সভাপতিত্বে ও যুগ্ম সাধারণ সম্পাদক জি এম আরমানের সঞ্চালনায় সমাবেশে বক্তব্য রাখেন মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এড. খোকন সাহা, সহ-সভাপতি এড. হান্নান আহমেদ দুলাল, রবিউল হোসেন, যুগ্ম সম্পাদক শাহ নিজাম, সাংগঠনিক সম্পাদক এড. মাহমুদা মালা, দপ্তর সম্পাদক বিদ্যুৎ কুমার সাহা, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক হুমায়ুন কবির মৃধা, মহানগর যুবলীগের সভাপতি শাহাদাৎ হোসেন সাজনু, মহানগর স্বেচ্ছাসেবক লীগের সাবেক সভাপতি জুয়েল হোসেন, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি সাফায়েত আলম সানিসহ প্রমুখ।

Back to top button