সারাদেশ

তফসিলের পর বিএনপির সন্ত্রাসী বেড়ে যাবে : আরমান

নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক জি. এম. আরমান বলেছেন, বিএনপি দেশে সব ধরনের ষড়যন্ত্র শুরু করেছে। ২৮ তারিখে সমাবেশের নামে পুলিশকে তারা হত্যা করেছে। তারা আগুন সন্ত্রাস করছে এবং মানুষকে পুড়িয়ে মারছে। আজকের পর থেকে তাদের সন্ত্রাসী আরও বেড়ে যাবে।

বুধবার (১৫ নভেম্বর) বিকেলে বন্দর ঘাট এলাকায় আয়োজিত এক শান্তি সমাবেশে তিনি এসব কথা বলেন। বিএনপি জামায়েতের দেশ বিরোধী ষড়যন্ত্র ও অবোরোধের নামে জ্বালাও পোড়াও এর প্রতিবাদে ২২ ও ২৩ নং ওয়ার্ড আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের উদ্যোগে ওই সমাবেশের আয়োজন করা হয়।

তফসিলের পর অরাজকতা সৃষ্টি করবে বিএনপি মন্তব্য করে আরমান বলেন, আমাজের নিজ নিজ পাড়া মহল্লায় সজাগ থাকতে হবে। বিএনপি যাতে বিশৃঙ্খলা না করতে পারে আপনারা সজাগ থাকবেন।

সমাবেশে বন্দর উপজেলা যুবলীগ নেতা খান মাসুদ ও মাহবুবুর রহমান কমলের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এড. খোকন সাহা। অনুষ্ঠানের সভাপতিত্ব করেন বন্দর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি এম এ রশিদ।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শাহ নিজাম, সাংগঠনিক সম্পাদক জাকিরুল আলম হেলাল, এড. মাহমুদা মালা, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক হুমায়ুন কবির মৃধা, মহানগর যুবলীগের সভাপতি শাহাদাত হোসেন ভুইয়া সাজনু, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি এহসানুল হাসান নিপু, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি সাফায়েত আলম সানিসহ প্রমুখ।

Back to top button