সারাদেশ

মেঘনা শিল্পনগরী কলেজে মঞ্চ মাতাতে আসছে কন্ঠশিল্পী ইমরান

সোনারগাঁ উপজেলার পিরোজপুর ইউনিয়নে মেঘনা শিল্পনগরী স্কুল এন্ড কলেজের বার্ষিক ক্রীড়া, পুরস্কার বিতরণী ও সাংস্কৃতিক অনুষ্ঠান আগামীকাল ৯ মার্চ শনিবার স্কুল প্রাঙ্গনে অনুষ্ঠিত হবে। 

সোনারগাঁ আওয়ামী লীগের সহ-সভাপতি, পিরোজপুর ইউপির চেয়ারম্যান ও মেঘনা শিল্পনগরী স্কুল এন্ড কলেজের সভাপতি ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুমের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন নারায়ণগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কায়সার হাসনাত। 

বিশেষ অতিথি হিসেবে থাকবেন সোনারগাঁ আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট শামসুল ইসলাম ভূইয়া, উপজেলা নির্বাহী কর্মকর্তা আব্দুল্লাহ আল মাহফুজ, সহকারী কমিশনার (ভুমি) মোহাম্মদ ইব্রাহিম, সোনারগাঁ থানার ওসি কামরুজ্জামান, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার সাইফুল ইসলাম প্রধান। 

এ বছরের মেঘনা শিল্পনগরী স্কুল এন্ড কলেজের সাংস্কৃতিক অনুষ্ঠানে মঞ্চ মাতাতে উপস্থিত থাকবেন বাংলার জনপ্রিয় কন্ঠ শিল্পী ইমরান। পাশাপাশি থাকবেন দিপু, মীম ও লোকমান। এরই মধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে এক ভিডিও বার্তায় ইমরান বিষয়টি নিশ্চিত করেছেন।

এ গায়ক বলেন, হায় বন্ধুরা আমি ইমরান। আমি আসছি আগামী ৯ তারিখ মেঘনা শিল্পনগরী স্কুল এন্ড কলেজ সোনারগাঁ নারায়ণগঞ্জ। সবার সাথে দেখা হবে, আড্ডা হবে। আপনারা সবাই থাকবেন। 

Back to top button