সারাদেশ

‘কিছু শামীম ওসমান মরবে, তারপরও শেখ হাসিনাই প্রধানমন্ত্রী হবেন’

নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমান বলেছেন, বিএনপি ১৩-১৪তে যেভাবে আগুন সন্ত্রাস করেছে আবারও সেভাবে পায়তারা করছে। তারা আগামী ১০ দিনের মধ্যে এটা আরও ব্যাপকভাবে বাড়াবে। এবং হিংসাত্মক কার্যকলাপ বেছে নিবে। তাদের উদ্দেশ্য তত্ত্বাবধায়ক সরকার নয়, তারা এমন একটি পরিস্থিতি সৃষ্টি করবে যাতে দেশ কলোনীতে রূপান্তিরত হয়। ওই লন্ডন থেকে খুনি তারেক জিয়ার নির্দেশে যেকোনো পন্থায় তারা এ নির্বাচনকে বন্ধ করতে চায়।

সোমবার (১৪ নভেম্বর) দুপুরে পঞ্চবটি হতে মুক্তারপুর সেতু পযর্ন্ত সড়ক প্রশস্তকরণ ও দোতলা রাস্তা নির্মান কাজের ভিত্তিপ্রস্থর স্থাপন অনুষ্ঠানে গনমাধ্যম কর্মীদের তিনি এ কথা বলেন। এর আগে গনভবন থেকে ভিডিও কনফারেন্সে যুক্ত হয়ে এ প্রকল্প উদ্বোধন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

‘নির্বাচন সঠিক সময়ে হবে মন্তব্য করে’ শামীম ওসমান বলেন, কিছু ডালপালা ভাঙ্গবে-গাছ পুড়বে-কিছু শামীম ওসমান মরবে ও কিছু আহত হবে। ওরা আমাদের উপর আঘাত করবে এটা বারবার করেছে। জাতির পিতার কন্যাকে ২১ বার মেরে ফেলার চেষ্টা করা হয়েছে। আমাদের উপর নির্দেশ আছে শান্তিপূর্ন অবস্থান নেওয়ার জন্য, আমরা সেটা রাখবো। সময় মতো নির্বাচন হবে এবং ইনশাল্লাহ আগামীতেও শেখ হাসিনা প্রধানমন্ত্রী হবে।

‘বিএনপির সহিংসতায় রাষ্ট্রীয় জানমাল কে রক্ষা করবে’ এমন প্রশ্নে প্রভাবশালী এ সাংসদ বলেন, রাষ্ট্রীয় সম্পদ ও জানমালের নিরাপত্তা পুলিশ প্রশাসনের। আমরাও জায়গায় জায়গায় মাঠে আছি। জনগন যদি মনে করে তাদেরকে প্রতিরোধ করতে হবে আমরা জনগনকে নিয়ে প্রতিরোধ করবো। কারণ, ওদের চেয়ে জনগণের শক্তি অনেক বেশি। জনগন বোকা না। আপনাদেরও (বিএনপি) গাড়ি বাড়ি আছে। তারা যদি একবার ওইদিকে চোখ দিয়ে ফেলে আমাদের মনে হয় জনগনকে রক্ষা করা কঠিন হয়ে যাবে।

এসময় আরও উপস্থিত ছিলেন মুন্সিগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য মৃণাল কান্তি দাস, মহানগর আওয়ামী লীগের সাবেক যুগ্ম-সাধারণ সম্পাদক শাহ নিজাম, নারায়ণগঞ্জ শহর যুবলীগের সভাপতি শাহাদাৎ হোসেন ভূঁইয়া সাজনু ও জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি সাফায়েত আলম সানি।

 

Back to top button