সারাদেশ

কাজিম উদ্দিনের জানাজায় সেলিম-শামীম ওসমান

তিতাস গ্যাস ট্রান্সমিশন অ্যান্ড ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেডের কর্মচারী ইউনিয়ন (সিবিএ) সভাপতি ও বন্দর উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক কাজিম উদ্দিন প্রধানের নামাজের জানাযা সোমবার (১৫ এপ্রিল) বাদ আছর খানপুর চিল্ড্রেন পার্ক মাঠে অনুষ্ঠিত হয়েছে।

নারায়ণগঞ্জ-৪ আসনের এমপি শামীম ওসমান, জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাই, সাধারণ সম্পাদক ভিপি বাদল, মহানগর আওয়ামী লীগের সভাপতি আনোয়ার হোসেনসহ বিভিন্ন রাজনৈতিক, সামাজিক সংগঠনের নেতাকর্মী ও বিপুল সংখ্যক এলাকাবাসী জানাযায় অংশ নিয়েছেন।

জানাযা শুরু হওয়ার আগে শামীম ওসমান উপস্থিত মুসল্লিদের উদ্দেশ্যে বক্তব্য রাখেন। এবং নিহতের পরিবারের প্রতি গভীর শোক প্রকাশ ও সমবেদনা জানান। 

পরে বন্দরের নাসিম ওসমান সেতুর টোল প্লাজার সামনে আরেকটি জানাজা অনুষ্ঠিত হয়। সেখানে নারায়ণগঞ্জ-৫ আসনের এমপি সেলিম ওসমান, বন্দর উপজেলা আওয়ামী লীগের সভাপতি এম. এ. রশিদসহ বিভিন্ন রাজনৈতিক, সামাজিক সংগঠনের নেতাকর্মী ও বিপুল সংখ্যক এলাকাবাসী জানাযায় অংশ নেন। জানাজা শেষে তাকে নিজ গ্রাম ফরাজিকান্দায় দাফন করা হয়।

উল্লেখ্য, রোববার ৩টায় বন্দর উপজেলা আ’লীগের সাধারন সম্পাদক কাজিম উদ্দিন প্রধান দিল্লির এ্যপোলো হাসপাতালে ব্রেন টিউমার জনিত চিকিৎসা চলাকালে তিনি হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যুবরন করেন।

Back to top button